Home / সারাদেশ / অস্ত্রের মুখে এবি ব্যাংকের ১০ লাখ টাকা লুট
Dakati Dakat

অস্ত্রের মুখে এবি ব্যাংকের ১০ লাখ টাকা লুট

কুমিল¬ায় এবি ব্যাংকের এটিএম বুথে লোডের জন্যে নিয়ে যাবার সময় টাকা ১০ লাখ টাকা লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। বুধবার বিকেলে শহরের অদূরে সদর উপজেলার দুর্গাপুর মেডিসিন মার্কেটের সামনে এ ঘটনা ঘটে।

ব্যাংক সূত্র জানায়, বুধবার বিকেলে এটিএম বুথে টাকা লোড দেয়ার জন্য নগরীর মুগলটুলীতে অবস্থিত ব্যাংকটির প্রধান শাখা থেকে ভাড়া করা একটি সিএনজি চালিত অটো রিকসাযোগে ওই টাকা নিয়ে যাওয়া হচ্ছিলো। বিকেল সাড়ে ৪টার দিকে শহরের অদূরে সদর উপজেলার দুর্গাপুর মেডিসিন মার্কেটের সামনে পৌঁছালে পথে মোটরসাইকেল আরোহী তিন অস্ত্রধারী যুবক অটো রিকসাটির গতিরোধ করে। অটোতে থাকা ব্যাংকটির ওই শাখার প্রধান ক্যাশিয়ার সারোয়ার আলম ও সিনিয়র প্রিন্সিপাল অফিসার শরিফুল আলমকে আগ্নেয়াস্ত্র ঠেকিয়ে টাকাগুলো লুটে নেয়।

এ বিষয়ে রাত সোয়া ৯টার দিকে ব্যাংকের সহকারী শাখা ব্যবস্থাপক মো.রফিকুল ইসলাম বাদী হয়ে কোতয়ালী মডেল থানায় মামলা দায়ের করেছেন বলে জানান ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রব।

মামলায় উলেখ করা হয়েছে, পথে শাসনগাছা-আলেখারচর সড়কের দুর্গাপুর হোন্ডা গ্যারেজ সামনে পৌঁছলে মোটরসাইকেল আরোহী তিন অস্ত্রধারী তাদের গতিরোধ করে পিস্তল ঠেকিয়ে ব্যাগভর্তি ১০ লাখ টাকা লুটে নেয়।

রাতে ব্যাংকের সহকারী শাখা ব্যবস্থাপক মো. রফিকুল ইসলাম জানান, এটিএম বুথে লোড দেয়ার জন্য কাপড়ের ব্যাগে ১০ লাখ টাকা ও এটিএম ক্যাসেট ভর্তি আরো ১৮ লাখ টাকা নিয়ে যাওয়ার পথে এ টাকা লুটের ঘটনা ঘটে।

চাঁদপুর টাইমস কুমিল্লা করেসপন্ডেন্ট : আপডেট, বাংলাদেশ সময় ৪:৩০ এএম, ১৯ মে ২০১৬, বৃহস্পতিবার
ডিএইচ

Leave a Reply