Home / উপজেলা সংবাদ / কচুয়া / ’যুবকরা ডিজিটাল বাংলাদেশ গড়ার চালিকা শক্তি’
Mohiuddin Khan Alamgir
ফাইল ছবি।

’যুবকরা ডিজিটাল বাংলাদেশ গড়ার চালিকা শক্তি’

সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, যুব শক্তি অদম্য ও ডিজিটাল বাংলাদেশ গড়ার চালিকা শক্তি। আজকের এই মহা সমাবেশ প্রমাণ করে যে যুব সম্প্রদায় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বের মোড়কে বঙ্গবন্ধুর স্বপনের সোনার বাংলাদেশ গড়ে তোলতে বদ্ধ পরিকর।

শনিবার (৪ নভেম্বর) দুপুরে কচুয়া উপজেলা যুবলীগের উদ্যেগে পালগিরি বেগম রাবেয়া উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত যুব সমাবেশে উপরোক্ত কথা বলেন।

কচুয়া উপজেলা যুবলীগের সভাপতি পৌর মেয়র নাজমুল আলম স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহজালাল প্রধান জালালের সঞ্চালনায় ড.মহীউদ্দীন খান আলমগীর আরো বলেন কচুয়াকে সকল ক্ষেত্রে এমন ভাবে উন্নীত করেছি এখন এটি উন্নত উপজেলা। আপনাদের সকলের সমর্থন ও সহযোগিতা নিয়ে এই উন্নত অবস্থাকে আরো উন্নততর করে একটি মডেল উপজেলায় প্রতিষ্ঠা করতে চাই। শ্রীর্ঘই কচুয়া গরিপুর সড়কের বাকগুলো সোজা করে এটিকে দুই লাইনে উন্নীত করা প্রদক্ষেপ নিয়েছি।

তিনি আরো বলেন, আমি যতদিন বেঁচে থাকব ততদিন আপনাদের মঙ্গলের জন্য,কল্যানের জন্য নিজেকে উৎসর্গ করব। যারা নিজের স্বার্থ চরিতার্থে নিজকে উপস্থাপন- করবে জনগনকে বিভ্রান্ত করবে তাদের ঘৃনা করি।কোন ব্যক্তি যাতে স্বার্থ উদ্ধার করতে না পারে সেজন্য তাদের কর্মকান্ডকে প্রতিরোধ করতে আসুন আমরা দৃঢ়প্রতিজ্ঞ হই।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা যুবলীগ আহ্বায়ক মিজানুর রহমান (কালু) ভূঁইয়া,বিশেষ অতিথির বক্তব্য রাখেন কচুয়া উপজেলা আওয়ামীলীগ সভাপতি আইয়ুব পাটওয়ারী ও সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ। এ ছাড়া ও বক্তব্য রাখেন উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি সালমা শহীদ,উপজেলা যুব লীগের সিনিয়র সহসভাপতি সালাউদ্দিন ভূঁইয়া,যুগ্ন সম্পাদক শাহপরান,সাংগঠনিক সম্পাদক অনুপ কান্তি টিটু ও সেলিম কবির। স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মানিক মজুমদার সোহাগ ,উপজেলা ছাত্রলীগের সভাপতি ইব্রাহিম খলিল বাদল ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেন সবুজ,কচুয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল,ও পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলম।তাছাড়া ও ইউনিয়ন যুবলীগ নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন শরিফ মানসুরি,জাহাঙ্গীর আলম,ওসমান গনি পলাশ,সাইফুল ইসলাম মুন্সি,জসিম উদ্দিন,তারেক সামস মিঠু প্রমূখ।

উক্ত যুব সমাবেশে উপজেলার সকল ইউনিয়ন ও পৌরসভার সর্ব স্তরের হাজার হাজার নেতা কর্মি উপস্থিত ছিল। সমাবেশ শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক সন্ধা অনুষ্ঠিত হয়।

জিসান আহমেদ নান্নু
: আপডেট, বাংলাদেশ ১১:৫৩ পিএম, ৪ নভেম্বর, ২০১৭ শনিবার
ডিএইচ

Leave a Reply