Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / অসহায় মানুষের পাশে থাকতে চান হাবিবুর রহমান (মন্টু) বেপারী
অসহায় মানুষের পাশে থাকতে চান হাবিবুর রহমান (মন্টু) বেপারী

অসহায় মানুষের পাশে থাকতে চান হাবিবুর রহমান (মন্টু) বেপারী

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁদপুর ১নং বিষ্ণুপুর ইউনিয়নে গরিব-দুঃখী-মেহনতী মানুষের বন্ধু সমাজ সেবক ও ব্যবসায়ী মো. হাবিবুর রহমান (মন্টু)বেপারী। জনগণের পাশে বিপদে আপদে যাকে সব সময় দেখা যায়।

এ বিষয়ে চেয়ারম্যান প্রার্থী মো. হাবিবুর রহমান (মন্টু) বেপারী চাঁদপুর টাইমসকে জানান, আমার ইউনিয়নে ভোটার সংখ্যা ২২ হাজারের মধ্যে মহিলা ভোটার ১২ হাজার ও পুরুষ ভোটার ১০ হাজার। আমি ৩১ মার্চ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয় লাভ করলে ১নং বিষ্ণুপুর কে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলবো। জয়ী হয়ে প্রথমে অসহায় দরিদ্রদের পাশে দাঁড়িয়ে যাদের থাকার স্থান নাই তাদের কে সরকারের মাধ্যমে থাকার স্থানের ব্যবস্থা করবো, আমার ইউনিয়নে ৮০ ভাগ লোকই অসহায় দারিদ্রতায় ভুগছে, তাদের পাশে দাড়িয়ে দারিদ্রতা দূর করার চেষ্টা করবো, বিধবা মায়েদের যারা বিধবা ও বয়স্ক ভাতা পায়নি তা ব্যবস্থা করে দিব, অন্ধ ও প্রতিবন্ধী মানুষের প্রয়োজনীয় যা যা প্রয়োজন সাধ্যমত তা দেওয়ার চেষ্টা করবো। এরপর এলাকা থেকে মাদক ও সন্ত্রাসী কর্মকান্ড দূর করবো, রাস্তা-ঘাট উন্নয়নে, ড্রেনেজ ও বিশেষ করে রোডের ড্রেনেজ ও কবরস্থানের উন্নয়নমূলক কাজ করবো, বাল্যবিবাহ প্রতিরোধ আমার শতভাগ নজরদারি থাকবে।

তিনি আরো বলেন, নির্বাচন সুষ্ঠ ও নিরপেক্ষ হলে আমার জয় সু-নিশ্চিত। ভোটাররা কেন্দ্রে নিরাপদে ভোট দিতে পারলে আমি জয়লাভ অবশ্যই করবো। আমি কাজে এবং কথায় বিশ্বাসী। জনগণের কাছে বিশ্বাস সৃষ্টি করার মতো আমি অনেক কাজ করেছি, কাজের মূল্যায়ন জনগণের দেয়া ভোট থেকে প্রমাণ পাবো। আগামী ৩১ মার্চ রাত্রে সেই প্রমাণের অপেক্ষায়।

মো. জাবেদ হোসেন, ক্রাইম রিপোর্টার, চাঁদপুর টাইমস

|| আপডেট: ০৫:৩০ অপরাহ্ন, ২৯ ফেব্রুয়ারি ২০১৬, সোমবার

এমআরআর