Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে স্মার্ট মতলব গড়বো: মায়া চৌধুরী এমপি
স্মার্ট

অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে স্মার্ট মতলব গড়বো: মায়া চৌধুরী এমপি

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মোহনপুর আলী ভিলা মিলনায়তনে আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মীদের সাথে মতবিনিময় করেছেন চাঁদপুর -২ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম। শুক্রবার (৮ মার্চ) এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এসময় মায়া চৌধুরী বলেন,সমৃদ্ধ বাংলাদেশ গড়তে এবং এদেশের মানুষের ভাগ্যোন্নয়নে প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে কাজ করে যাচ্ছে। মানুষের ভোটাধিকার প্রয়োগের মাধ্যমে এ সরকার টানা চতুর্থবার ক্ষমতায় এসেছে। শেখ হাসিনা ৫ ম বারের মতো প্রধানমন্ত্রী হয়েছেন। আওয়ামী লীগ আবারো সরকার গঠন করেছে। আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে বিএনপি নির্বাচন বানচাল করার অপচেষ্টা করে ব্যার্থ হয়েছে। জনগণ তাদেরকে প্রত্যাক্ষান করেছে। বিদেশিদের কাছে নালিশ করেও কোন লাভ হয়নি। এখন বিদেশিরা শেখ হাসিনার সরকারকে অভিনন্দন জানিয়েছেন।

মায়া চৌধুরী আরো বলেন, আপনারা ৭ জানুয়ারি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমাকে বিপুল ভোটে নির্বাচিত করেছেন এজন্য আমি আপনাদের প্রতি কৃতজ্ঞ। আপনারা আপনাদের দায়িত্ব পালন করেছেন, এবার আমার পালা আপনাদের জন্য কাজ করা। ইনশাআল্লাহ আমি এই মতলবকে একটি আধুনিক ও নান্দনিক স্মার্ট মতলব হিসেবে গড়ে তুলবো।

তিনি বলেন, আমি এর আগে মতলব থেকে আরো দুই বার নির্বাচিত হয়েছিলাম এবং মন্ত্রী ছিলাম।তখন ব্যাপক উন্নয়ন করেছি। গত ৫টি বছর এই এলাকায় তেমন কোন উন্নয়ন হয়নি। এবার আপনারা আমাকে নির্বাচিত করেছেন, আমি মতলবের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করে স্মার্ট মতলব গড়বো।

এসময় উপস্থিত ছিলেন মতলব উত্তর থানার ওসি মুহাম্মদ শহীদ হোসেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মোঃ আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক মোঃ জাহাঙ্গীর আলম হাওলাদার, গাজী ইলিয়াস রহমান, দপ্তর সম্পাদক মোঃ হানিফ দর্জি, জহিরাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলহাজ মোঃ গাজী মুক্তার হোসেন, ছেংগারচর পৌরসভার সাবেক মেয়র আলহাজ রফিকুল আলম জজ, জহিরাবাদ ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান মোঃ সেলিম গাজী, বাগান বাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা মোঃ নান্নু মিয়া, উপজেলা আওয়ামী লীগের সদস্য রাধেশ্যাম সাহা চান্দু,আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য শাহআলম সিদ্দিকী, আহসান উল্লাহ হাসান, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ হোসেন, সুলতানাবাদ ইউনিয়ন পরিষদ এর চেয়ারম্যান আবুবকর সিদ্দিক খোকন, মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল হাই প্রধান, সাদুল্যাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউসুফ মিয়া,বাগানবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবুল হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর ভুইয়া, পৌর আওয়ামী লীগ নেতা মোঃ আবুল বাশার, মোঃ আলমগীর মিয়াজী, দিদার মেল্লা, পৌর যুবলীগের সদস্য কামরুজ্জামান কামাল, ছেংগারচর সরকারি ডিগ্রি কলেজ ছাত্রলীগের আহবায়ক মনির হোসেন, উপজেলা যুবলীগ নেতা এসএম নোমান দেওয়ান,নাজমুল হাসান, পৌর মৎস্যজীবি লীগের যুগ্ম-সম্পাদক বিল্লাল হোসেন, ফতেপুর পশ্চিম ইউনিয়ন ছাত্র লীগের সাধারণ সম্পাদক মোঃ মেহেদী হাসান কাজল, প্রমূখ।

নিজস্ব প্রতিবেদক, ৮ মার্চ ২০২৪