Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ার নব্য মাদক ব্যবসায়ী স্বপনের ইয়াবা ভিডিও ভাইরাল
Shopon yaba video

কচুয়ার নব্য মাদক ব্যবসায়ী স্বপনের ইয়াবা ভিডিও ভাইরাল

চাঁদপুরের কচুয়া উত্তরাঞ্চলে নব্য ইয়াবা ব্যবসায়ীর আবির্ভাব ঘটেছে। ওই ইয়াবা ব্যবসায়ীর ইয়াবা সেবন করে নতুন প্রজন্ম, যুব সমাজ ধ্বংসের দিকে ধাবিত হচ্ছে।

গোপন সূত্রে জানাগেছে, কচুয়া উপজেলার ৪নং পূর্ব সহদেবপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের ভূইয়ারা গ্রামের অধিবাসী মৃত লোকমান মিয়ার পুত্র স্বপন মিয়া (৩২) গত কয়েক বছর ধরে আখাউড়া সহ বিভিন্ন এলাকা থেকে মরনব্যাধি ইয়াবা ট্যাবলেট এনে এলাকায় রমরমা বাণিজ্য শুরু হয়েছে।

সম্প্রতি ওই এলাকার গোপন এক আস্তানায় তার ভাগ বাটোয়ারা করা টাকা ও ইয়াবার সম্মিলিত ভিডিও চিত্র এখন এলাকার সকলের মোবাইলে ছড়িয়ে পড়েছে।

ভূইয়ারাসহ আশপাশের এলাকার ক্ষমতাসীন দলের কিছু কর্মীকে ম্যানেজ করে নব্য ইয়াবা ব্যবসায়ী স্বপন প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে এই ব্যবসা চালিয়ে আসছে বলে স্থানীয়রা জানিয়েছে। নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন জানান, স্বপন মিয়া হঠাৎ করে কোথায় থেকে এসে জুড়ে বসে, শান্ত এলাকাকে মাদকের নরকের রাজ্যে পরিনত করছে।

মূলত স্বপন গত কয়েক বছর আগেও এলাকায় থাকতো না। সে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া এলাকায় দীর্ঘ দিন ছিল বলে স্থানীয়রা জানিয়েছে।

এলাকাবাসীর দাবি নব্য ইয়াবা ব্যবসায়ী স্বপন ও তার সহযোগীদের এখনই রুখতে না পারলে যুব সমাজকে রক্ষা করা কঠিন হবে।

অভিযোগ রয়েছে মাদক ব্যবসায়ী স্বপন এলাকায় কোথাও দু’এক ঘণ্টার বেশি স্থির থাকে না। কখন কোথায় থাকে কেউ সঠিক ভাবে বলতে পারে না। মাঝে মাঝে এসে মাদক, ইয়াবা তার সহযোগীদের মাধ্যমে এলাকায় বিক্রি করে।

এ ব্যাপারে পূর্ব সহদেবপুর ইউপি চেয়ারম্যান ইমাম হোসেন সোহাগ জানান, স্বপন নামের কাউকে আমি ভালোভাবে চিনি না। তবে শুনেছি সে নাকি আখাউড়ায় থাকতো। তবে স্বপন নামের কেউ ইয়াবা ব্যবসার সাথে জড়িত বলে বেশ কিছু লোকজন আমার কাছে অভিযোগ করেছে।

এ ব্যপারে জানতে চাইলে কচুয়া থানা পুলিশের পরিদর্শক (ওসি তদন্ত) মোঃ হুমায়ুন কবির জানান, স্বপন নামের কোনো মাদক ব্যবসায়ী আছে কিনা তা আমার জানা নেই। তবে খোঁজ খবর নিয়ে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

পুলিশ প্রশাসন তাকে গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন সচেতন এলাকাবাসী।

স্টাফ করেসপন্ডেন্ট
: পডেট, বাংলাদেশ ১১ : ৫৯ পিএম, ২০ নভেম্বর, ২০১৭ সোমবার
ডিএইচ

Leave a Reply