Home / বিশেষ সংবাদ / অভিমানে বাসর রাতেই বরের আত্মহত্যা

অভিমানে বাসর রাতেই বরের আত্মহত্যা

নাটোর সদর উপজেলার ঋষি নওগাঁ গ্রামে বাসর রাতে স্ত্রীকে ফেলে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন প্রবাসী যুবক আব্দুর রহিম। বৃহস্পতিবার সকালে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত আব্দুর রহিম ওই এলাকার মৃত সামসুল ইসলামের ছেলে।

নিহতের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আব্দুর রহিম দীর্ঘদিন ধরে দুবাইয়ে থাকতেন। গত ঈদুল আজহায় তিনি বাড়িতে আসেন। এরপর রহিমের বিয়ের জন্য পাত্রী খুঁজতে শুরু করেন পরিবারের লোকজন।

বুধবার রাতে একই এলাকার পশ্চিমপাড়া গ্রামের মজিবর রহমানের ষষ্ঠ শ্রেণি পড়ুয়া মেয়ের সঙ্গে তার বিয়ে হয়। এ সময় কনের বয়স কম হওয়ায় রেজিস্ট্রি ছাড়ায় কালেমা পড়িয়ে মেয়েকে বরের বাড়িতে আনা হয়। এরপর স্ত্রীকে বাসর ঘরে রেখে রাতের কোনো এক সময়ে রহিম ফাস দিয়ে আত্মহত্যা করেন।

সকালে বাসর ঘরের পাশের একটি আমগাছের ডালে আব্দুর রহিমের ঝুলন্ত মরদেহ পাওয়া যায়। খবর পেয়ে পুলিশ সকালে তার মরদেহ উদ্ধার করে। এ বিষয়ে আব্দুর রহিমের ভাই আব্দুর রহমান সদর থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।

মামলার বিবরণে জানা যায়, বাসর রাতে কোনো বিষয়ে মান অভিমান থেকেই আব্দুর রহিম আত্মহত্যা করেছে।

অন্য একটি সূত্র জানায়, আব্দুর রহিমের পার্শ্ববর্তী গ্রামের অন্য একটি মেয়ের সঙ্গে বিয়ে ঠিক হলেও অজ্ঞাত কারণে তা ভেঙে যায়। আর এ কারণেও ছেলেটি বিষাদগ্রস্ত হয়ে পড়েছিল।

এ প্রসঙ্গে ওয়ার্ড মেম্বার আব্দুল কাদের জানান, আত্মহত্যার বিষয়টি তিনি শুনেছেন। তবে মৃত্যুর সঠিক কারণ জানেন না।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান বলেন, হত্যার কোনো আলামত পাওয়া যায়নি। তবে ময়নাতদন্ত রিপোর্ট পেলে নিশ্চিত হওয়া যাবে আত্মহত্যা নাকি হত্যা।

চাঁদপুর টাইমস নিউজ ডেস্ক || আপডেট: ০৭:০২ পিএম,২৯ অক্টোবর ২০১৫, বৃহস্পতিবার

এমআরআর