Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত
কচুয়ায় আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত

কচুয়ায় আন্তর্জাতিক অভিবাসী দিবস পালিত

চাঁদপুরের কচুয়ায় আন্তর্জাতিক অভিবাসী দিবসে উপজেলা প্রশাসনের উদ্যোগে রোববার (১৮ ডিসেম্বর) বিকেলে ‘উন্নয়নের মহাসড়কে-অভিবাসীরা সবার আগে’ এ স্লোগানকে ধারণ করে এ দিবসটি পালিত হয়।

এ উপলক্ষে উপজেলা চত্বর থেকে নির্বাহী কর্মকর্তা মুহম্মদ আশরাফ হোসেনের নেতৃত্বে একটি বিশাল র‌্যালী বের করা হয়। র‌্যালীটি উপজেলা পরিষদের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. মো. হায়দার আলীর সভাপতিত্বে ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আনোয়ার হোসেনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী অফিসার মুহম্মদ আশরাফ হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার মো. জাবের মিয়া, সোনালী ব্যাংক কচুয়া শাখার ব্যবস্থাপক আব্দুস সাত্তার মজুমদার ও কচুয়া প্রেসক্লাবের সভাপতি প্রিয়তোষ পোদ্দার।

এসময় উপস্থিত ছিলেন, কচুয়া উপজেলা সমবায় কর্মকর্তা আনিসুর রহমান চৌধুরী, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা বিথী রানী চক্রবর্তী, কচুয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মানিক ভৌমিকসহ বিভাগী কর্মকর্তা, সাংবাদিক ও বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

প্রতিবেদক-জিসান আহমেদ নান্নু, কচুয়।। আপডটে, বাংলাদশে সময় ০৮ : ১০ পিএম, ১৮ ডিসেম্বর ২০১৬ রোববার
এইউ

Leave a Reply