Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন, জরিমানা ২ লাখ ২০ হাজার টাকা
বিদ্যুৎ

অবৈধ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন, জরিমানা ২ লাখ ২০ হাজার টাকা

চাঁদপুরের মতলব দক্ষিণে অবৈধ বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন করেছে মতলব পল্লী বিদ্যুৎ সমিতি। এ সময় অবৈধ বিদ্যুৎসংযোগের অপরাধে দুজনকে ২ লাখ ২০ হাজার টাকা জরিমানা ও আদায় করা হয়। গত শনিবার উপজেলার দগরপুর বাজারে এ ঘটনা ঘটে।

জানা গেছে, দগরপুর বাজারের খোরশেদ আলম ও খোরশেদ আলম অবৈধ বিদ্যুৎসংযোগ নিয়ে অটোরিকশায় (মিশুক) চার্জ দিয়ে ব্যবসা করে আসছিলেন। এ সংবাদের ভিত্তিতে গত শনিবার পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তারা ঘটনাস্থলে গিয়ে সত্যতা পান।

এ সময় দুটি অবৈধ বিদ্যুৎসংযোগই বিচ্ছিন্ন করে উভয়কে মোট ২ লাখ ২০ হাজার টাকা জরিমানা ও আদায় করেন। এর মধ্যে খোরশেদ আলমকে ১ লাখ ৫০ হাজার ও খোরশেদ আলমকে ৭০ হাজার টাকা জরিমানা করা হয়।

পল্লী বিদ্যুতের ডিজিএম মো. শফিকুল ইসলাম বলেন, অবৈধভাবে বিদ্যুৎ ব্যবহারের অপরাধে উভয়কে ২ লাখ ২০ হাজার টাকা জরিমানা করা হয়েছে। পরে অঙ্গীকারনামা নিয়ে উভয়ের বিদ্যুৎসংযোগ পুনরায় চালু করা হয়েছে।

পল্লী বিদ্যুতের এসিও মো. রবিউল বলেন, ‘অবৈধ বিদ্যুৎসংযোগে মিশুকের ব্যাটারিতে চার্জ দিয়ে চালকের কাছ থেকে গড়ে প্রতি মাসে প্রায় ২৫ হাজার টাকা নিতেন তাঁরা। আমরা ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন করেছি।’