Home / সারাদেশ / অপহরণের ১দিন পর ব্যবসায়ীকে উদ্ধার : চক্রের ৩সদস্য আটক
অপহরণের ১দিন পর ব্যবসায়ীকে উদ্ধার : চক্রের ৩সদস্য আটক

অপহরণের ১দিন পর ব্যবসায়ীকে উদ্ধার : চক্রের ৩সদস্য আটক

 ‎Wednesday, ‎06 ‎May, ‎2015   07:46:19 PM

সাভার করেসপন্ডেন্ট:

সাভারের আশুলিয়ার ইউনিক থেকে আমির হোসেন (২৫) নামের এক ব্যবসায়ীকে অপহরণের একদিন পর পলাশবাড়ী বাতানটেক এলাকা থেকে উদ্ধার করেছে ঢাকা জেলা উত্তর ডিবি পুলিশ।

আজ বুধবার বেলা সাড়ে ১০ টার দিকে আশুলিয়ার পলাশবাড়ী এলাকার বাতানটেক গ্রামের কাজিমুদ্দিনের বাড়ীতে অভিযান চালিয়ে ওই অপহৃত ব্যবসায়ীকে উদ্ধার করে। এ ঘটনায় আটক অপহরণকারীরা হল, হাসানুজ্জামান (২৮), রাসেল হোসেন (৩০) ও আল আমিন (২৬)। অপহৃতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে,

মঙ্গলবার বেলা এগারটার দিকে আশুলিয়ার ইউনিক এলাকা থেকে ডিস ব্যবসায়ী আমির হোসনকে জোর করে একটি গাড়ীতে তুলে নিয়ে যায় কয়েকজন যুবক। এ ঘটনার পর থেকে আমিরের স্বজনরা বিভিন্ন জায়গায় তাকে খুঁজে পাচ্ছিলেন না।

এ অবস্থায় মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে আমিরের স্ত্রীর মুঠোফোনে একটি কল করে অপহরণকারীরা মুক্তিপণ হিসেবে ৫০ লক্ষ টাকা দাবী করে। পরে রাত ১১টারদিকে অপহরণকারীরা স্বজনদের জানায় একটি মার্কেটের সামনে আমির হোসেন অবরুদ্ধ করে রাখার ভিডিও চিত্রসহ মুঠোফোন ফেলে যায়। পরে অপহৃতের পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে থানা পুলিশ, ডিবি ও র‌্যাবকে জানালে ডিবি পুলিশ মুঠোফোন ট্র্যাক করে আজ বুধবার সকালে আশুলিয়ার পলাশবাড়ী

এলাকার বাতানটেকে কাজীমুদ্দিনের বাড়ীর তৃতীয় তলার একটি কক্ষ থেকে আমিরকে উদ্ধার করে। এসময় অপহরণের সাথে জড়িত ৩ জনকে আটক করলেও এ চক্রের আরো পাঁচ সদস্য পালিয়ে যায়। তাদের কাছ থেকে বিভিন্ন দেশীয় অস্ত্র উদ্ধার করে ডিবি পুলিশ।
এ ব্যাপারে ঢাকা জেলা উত্তর ডিবি (ওসি) শাহীন শাহ পারভেজ ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, মুঠোফোন ট্র্যাক করে অপহরণের সাথে জড়িত ৩ জনকে আটক করা হয়েছে। অপহরণকারিদের কাছে থেকে এ সময় ধারালো অস্ত্র ও ছুরি উদ্ধার করা হয়।

চাঁদপুর টাইমস/ডিএইচ/এএস/2015