Home / জাতীয় / ‘অপপ্রচারে কান দেবেন না’- টিকা নেয়ার পর পলক
‘অপপ্রচারে কান দেবেন না’-

‘অপপ্রচারে কান দেবেন না’- টিকা নেয়ার পর পলক

দেশের প্রথম আইনপ্রণেতা হিসেবে করোনাভাইরাসের টিকা নিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। বৃহস্পতিবার সকালে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) টিকাদান কেন্দ্রে গিয়ে টিকা নেন তিনি।

পরে তিনি সাংবাদিকদের বলেন, “একটা শ্রেণি টিকা নিয়ে অপপ্রচার করছে। আমি টিকার নেওয়ার পরে কোনো পার্শ্বপ্রতিক্রিয়া অনুভব করিনি। কোনো সমস্যা হচ্ছে না।”

বিশ্বের অন্যসব দেশের মত বাংলাদেশের মানুষও এ মহামারীর মধ্যে করোনাভাইরাসের টিকার অপেক্ষায় ছিল। কিন্তু ভারতের সেরাম ইনস্টিটিউটে উৎপাদিত অক্সফোর্ড-অ্যাস্ট্রাজেনেকার করোনাভাইরাসের টিকা দেশে আসার আগে আগে এর পার্শ্বপ্রতিক্রিয়া নিয়ে বিভিন্ন প্রশ্ন ওঠে। নেতিবাচক কিছু রাজনৈতিক প্রচারও তার সঙ্গে যুক্ত হয়।

সেই প্রসঙ্গ টেনে পলক বলেন,“অনেকের ভেতরে যে প্রশ্ন ছিল রাজনীতিবিদরা কেন টিকা নিচ্ছে না,সেই জায়গা থেকেই গতকাল আমি সিদ্ধান্ত নিয়েছি টিকা নেব।”

ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) টিকাদান কেন্দ্রে বৃহস্পতিবার সকালে করোনাভাইরাসের টিকা নেয়ার পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

ঢাকা ব্রুরো চীফ , ২৮ জানুয়ারি ২০২১
এজি