Home / চাঁদপুর / অন্যায় করে কারো পার পাওয়ার সুযোগ নেই
অন্যায় করে কারো পার পাওয়ার সুযোগ নেই

অন্যায় করে কারো পার পাওয়ার সুযোগ নেই

‘ভোক্তা অধিকার সংরক্ষণ আইন’ প্রচারের মাধ্যমে জনসচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বুধবার (২৯ জুন) সকালে চাঁদপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার শামসুন্নাহার বলেন, ‘আইন তার নিজস্ব গতিতে চলে, কেউ আইনের ঊর্ধ্বে নয়। সুতরাং অন্যায় করে কারো পার পাওয়ার সুযোগ নেই। যারা খাদ্যে ভেজাল করবে তাদের আইনের আওতায়া আনা হবে।’

তিনি বলেন, ‘ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্পর্কে ব্যবসায়ী ও সাধারণ মানুষকে সচেতন করতে হবে। সাধারণ মানুষকে প্রতারিত করে ব্যবসা করা আইন বহির্ভুত। অতিরিক্ত টাকা ব্যবসা করারর জন্য মানুষকে ঠকানো ঠিক না। আপনাদের সকলের সহযোগিতা থাকলে ভেজাল খাদ্য মুক্ত বাংলাদেশ গড়ে তোলা হবে।’

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ শাহাদাৎ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল হাই।

বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আশরাফুজ্জামান, চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এমএ মতিন মিয়া, প্রেসক্লাবের সভাপতি বিএম হান্নান, সাধারণ সম্পাদক সোহেল রুশদী, জেলা মার্কেটিং অফিসার এনএম রেজাউল ইসলাম, ক্যাব চাঁদপুর শাখার সভাপতি জীবন কানাই চক্রবর্তীসহ প্রমুখ।

এসময় জেলা মৎস্য কর্মকর্তা শফিকুর রহমান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর চাঁদপুর-এর সহকারী উপ-পরিচালক দেবাশিষ রায়সহ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটবৃন্দ ও ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- আশিক বিন রহিম

Leave a Reply