Home / চাঁদপুর / চাঁদপুরে অটিস্টিক ক্রীড়া আনন্দ উৎসবের পুরস্কার ও সনদপত্র বিতরণ
অটিস্টিক ক্রীড়া আনন্দ

চাঁদপুরে অটিস্টিক ক্রীড়া আনন্দ উৎসবের পুরস্কার ও সনদপত্র বিতরণ

চাঁদপুর জেলা ক্রীড়া অফিসের আয়োজনে ও জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় অটিস্টিক ক্রীড়া আনন্দ উৎসবের পুরস্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

১২ ফেব্রুয়ারি বুধবার সকালে চাঁদপুর স্টেডিয়াম মাঠে মুজিববর্ষ উদযাপন ও ক্রীড়া পরিদপ্তরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় এই আয়োজন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন এবং অংশগ্রহণকারীদের হাতে পুরস্কার ও সনদ তুলে দেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান।

চাঁদপুর সদর উপজেলা পরিষদের নিবার্হী কর্মকর্তা কানিজ ফাতেমার সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা বাবু, জেলা ক্রীড়া অফিসার মো.তারিকুল ইসলাম, জেলা ক্রিড়া সংস্থার সদস্য আবু নাসের বাচ্চু পাটওয়ারী, সদর উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক তপন চন্দ্র।

এ সময় উপস্থিত ছিলেন, সুইড বাংলাদেশ চাঁদপুর এর নির্বাহী পরিচালক ব্যংকার মুজিবুর রহমান ও সাংগঠনিক সচিব সানাউল্লাহ মিয়ার যৌথ পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা মাকের্টিং অফিসার এনএম রেজাউল ইসলাম, সুইড বাংলাদেশ চাঁদপুর এর সভাপতি অধ্যাপক ইসমাইল তপাদার, সুইড বুদ্ধি প্রতিবন্ধি স্কুলের প্রধান শিক্ষক প্রতিমা ভৌমিক, সিনিয়র শিক্ষিকা বিচিত্রা সাহা, রাশেদা আক্তার, বিনা মজুমদার, মোর্শেদ আলম খান প্রমুখ।

আশিক বিন রহিম