Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / ১৫ আগস্ট উপলক্ষে মতলব ডিগ্রি কলেজ ছাত্রলীগের মিলাদ
১৫ আগস্ট উপলক্ষে মতলব ডিগ্রি কলেজ ছাত্রলীগের মিলাদ

১৫ আগস্ট উপলক্ষে মতলব ডিগ্রি কলেজ ছাত্রলীগের মিলাদ

১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মতলব ডিগ্রি কলেজ ছাত্রলীগের উদ্যোগে বৃহস্পতিবার (৯ আগস্ট) কলেজ মিলনায়তনে মিলাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সাবেক সহ-সম্পাদক ও মতলব ইয়ং ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আশফাক চৌধুরী মাহি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, মতলব ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি আল-আমিন প্রধান ও অনুষ্ঠানটি পরিচালনা করেন, মতলব ডিগ্রি কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আফসান চৌধুরী রনি।

অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শওকত আলী বাদল, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি যুধিষ্টী চন্দ্র শীল, মতলব দক্ষিণ উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য মোঃ আল-আমিন ফরাজী, সিনিয়র যুগ্ম আহ্বায়ক হুসাইন মোঃ কচি, যুগ্ম আহ্বায়ক পিন্টু সাহা, চাঁদপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশ্রাফুল ইসলাম সোহাগ, মতলব পৌর ছাত্রলীগের সভাপতি মোঃ কাইয়ুম ফরাজী, সাধারণ সম্পাদক মোঃ শরীফ পাটওয়ারী, সাবেক ছাত্রলীগ নেতা রবিউল হাসান হীরা, মোঃ টুটুল পাটওয়ারী।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মতলব ডিগ্রি কলেজ ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি মিরাজ সরকার, সহ-সভাপতি মেজবা উদ্দিন পাটওয়ারী। শুভেচ্ছা বক্তব্য রাখেন, মতলব ডিগ্রি কলেজের ছাত্র মোঃ তুষার।

এ সময় মতলব পৌর যুবলীগের সভাপতি সোহাগ সরকার, মতলব উত্তর ছাত্রলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক তামজিদ সরকার রিয়াদসহ মতলব দক্ষিণ উপজেলা, পৌর, কলেজ ও ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক আশফাক চৌধুরী মাহিকে মতলব ডিগ্রি কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

আগামী ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী অনুষ্ঠানে সকলের উপস্থিতি ও সার্বিক সহযোগিতার জন্য সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন, মতলব ডিগ্রি কলেজ ছাত্রলীগের সভাপতি মোঃ আল-আমিন প্রধান ও সাধারণ সম্পাদক আফসান চৌধুরী রনি।

পরে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। এদিকে জাতীয় শোকদিবসের আলোচনাসভায় সকল ছাত্র,ছাত্রীদের উপস্থিত থাকায় মতলব ডিগ্রি কলেজ ছাত্রলীগের পক্ষ থেকে ধন্যবাদ জানিয়েছেন কলেজ ছাত্রলীগের সংগ্রামী সভাপতি মো: আল আমিন প্রধান।

প্রতিবেদক : মাহফুজ মল্লিক

Leave a Reply