Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / বাকিলায় উদ্বোধনের অপেক্ষায় চাঁদপুরের ২য় আধুনিক ভূমি অফিস

বাকিলায় উদ্বোধনের অপেক্ষায় চাঁদপুরের ২য় আধুনিক ভূমি অফিস

চাঁদপুর সদরের পর ২য় আধুনিক ভূমি অফিস নির্মান করা হয় হাজীগঞ্জের বাকিলা ইউনিয়ন ভূমি অফিস। গত ২০১৭-১৮ সালে আধুনিক এ ভবনটি নির্মান কাজ শুরু হয়ে এখন উদ্বোধনের উপেক্ষমান।

চলতি বছরের ১৫ মে বর্তমান জেলা প্রশাসক মাজেদুর রহমান খান বাকিলা ভূমি অফিসে আসলে পুরাতন ভবনের বেহাল দশা দেখে দ্রুত নতুন ভবনের কাজ সম্পন্ন করতে সংশ্লিষ্ট ঠিকাদরকে তাগিত দেন।

যার ফলে কাজ সম্পন্ন হওয়ায় পর পরই উদ্বোধনের পূর্বেই ইউনিয়ন পরিষদের পুরাতন ভবন থেকে বাকিলা রেল ষ্টেশন সংল্গ নতুন এ আধুনিক ভবনে উঠেন ভূমি কর্মকর্তারা।

এদিকে আধুনিক এ ভবনের বিতরে ৫টি রুম ও চার পাশে তারকাটার বেড়া পেয়ে ভূমি কর্মকর্তারা ও স্থানীয় সেবা গ্রহীতারা সন্তুষ্ঠ প্রকাশ করতে দেখা যায়।

বিশেষ করে দূরদূরান্তের সেবা নিতে আসা মানুষেরা এমন ভবনের নিচে কার্যক্রম করতে এসে বসার ও বাথরুমের সু-ব্যবস্থা গ্রহন করতে পারছেন। যে কারনে তারা বর্তমান সরকারের এমন উন্নয়নের চিত্র দেখে সাধুবাদ জানান এবং আগামিতেও এ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখবেন বলে বিশ্বাস করেন।

এ বিষয়ে বাকিলা ইউনিয়ন ভূমি অফিসের প্রধান কর্মকর্তা মহাদেব চন্দ্র শীল বলেন, `পূর্বের ভূমি অফিসটি দ্বীঘদিন ধরে ঝরাজ্জিন্ন ভাবে পড়ে আছে, যে কারনে জেলা প্রশাসকের নির্দেশে আমরা নতুন ভবনে উঠেছি। ভবনের কারুকার্য দেখে আমরা এবং সেবা নিতে আসা জনগন খুব খুশি।’

প্রতিবেদক:জহিরুল ইসলাম জয়
০৬ ডিসেম্বর,২০১৮

Leave a Reply