Home / উপজেলা সংবাদ / হাজীগঞ্জ / হাজীগঞ্জে মাদক ও জুয়ার দায়ে আটক ১২

হাজীগঞ্জে মাদক ও জুয়ার দায়ে আটক ১২

চাঁদপরের হাজীগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে মাদক ও জুয়ার দায়ে ১২ জন কে আটক করা হয়েছে। বৃহস্পতিবার (১০ আগস্ট) তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে ক’জনকে আদালতে প্রেরণ ও জরিমানা করা হয়।

জানা যায়, হাজীগঞ্জ থানা পুলিশের অফিসার ইনচার্জ জাবেদুল ইসলামের নেতৃত্বে ২৪ ঘণ্টার অভিযানে একাধিক স্থান থেকে তাদের আটক করা হয়।

উপ-পরিদর্শক (এসআই) মাঈন উদ্দিন, শাহীদ হোসাইনসহ তাদের সঙ্গীয় ফোর্স মিলে উপজেলার ‘শীর্ষ মাদক ব্যবসায়ী’ কাজী দুলালকে মাদক ক্রয় বিক্রয়ের সময় আটক ও তার ঘর থেকে ১৯৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ বোতল ফেন্সিডিল জব্দ করা।

আটক কাজী দুলালের বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে।

অপর অভিযানে উপ-পরিদর্শক (এসআই) সামছুজ্জামান সংঙ্গীয় ফোর্সের সহায়তায় চাঁদপুর শহরের ঘোষ পাড়ার জয় ঘোষের ছেলে জনি ঘোষকে আটক করা হয়।

জনি ঘোষের বিরুদ্ধেও হাজীগঞ্জ থানায় একাধিক মামলা রয়েছে ।

পৃথক অভিযানে উপ-পরিদর্শক (এসআই) আবদুল মান্নান, এসআই মাঈন উদ্দিন সংঙ্গীয় ফোর্সের সহায়তায় পৌর সভার টোরাগড় গ্রামের মৃত হানিফ দর্জির ছেলে মনির হোসেন (২৪) জামাল হোসেনের ছেলে মোস্তফা (২৫), আঃ ছাত্তারের ছেলে আহসান (৩৫) , মৃত সিরাজের ছেলে মনির হোসেন (২৫)
দক্ষিণ রায়চোঁ গ্রামের আঃ ছাত্তারের ছেলে শাহ আলম (৩০) ,মতলব দক্ষিণ উপজেলার চরপয়লীর মৃত দুলু হাজীর ছেলে স্বপন (২৫),চাঁদপুর সদর উপজেলার আশিকাটির মৃত হাবীবুল্লাহর ছেলে সোলেমান (৩০) কে হাজীগঞ্জ পূর্ব বাজার ব্রীজের নিচে খাল পাড় হইতে জুয়া খেলা অবস্থা আটক করা হয়। এদের প্রত্যেকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ১ হাজার টাকা করে জরিমানা করা হয় ।

হাজীগঞ্জ থানার এসআই মিজানুর রহমান সরকার, এসআই জসিম উদ্দিন সংঙ্গীয় অফিসার ও ফোর্স এর সহায়তায় পৌরসভার রান্ধুনীমুড়া বেপারী বাড়ী থেকে জনৈক হুমায়ুনের বসতঘরে অভিযান চালিযয়ে মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করা কালীন সময়ে মাদক ব্যবসায়ী উক্ত এলাকার মৃত জামাল হোসেনের ছেলে শাহজাহান (৩৫) ,শাহরাস্তি উপজেলার শিমুলীয়া গুচ্চ গ্রামের আলী হোসেনের ছেলে রাব্বি ওরফে রুবেল (২৪),হাজীগঞ্জ পৌরসভার রান্ধুনীমুড়া বেপারী বাড়ীর হাসেম বেপারীর ছেলে বিল্লাল হোসেন (৩৫) কে বিশ পিস ইয়াবা এবং ২৫০ গ্রাম গাঁজাসহ আটক করা হয় ।

আটককৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রুজু করে জেল হাজতে পাঠানো হয়ছে ।

হাজীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাবেদুল ইসলাম জানান, ‘জঙ্গিবাদ,সন্ত্রাস,চাঁদাবাজি,প্রতারণা ও মাদক বিরোধী অভিযান অব্যাহত রয়েছে । অপরাধী যেই হোক না কেন কোন ছাড় নেই, চাঁদপুর পুলিশ সুপার সন্ত্রাস, জঙ্গিবাদ ও মাদক মুক্ত করার যে নিরলস প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন, সে লক্ষ্যে হাজীগঞ্জ থানা পুলিশ এক ও সোচ্চার ।’

জহিরুল ইসলাম জয়
: আপডেট, বাংলাদেশ ১১: ২০ পিএম, ১০ আগস্ট ২০১৭, বৃহস্পতিবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

rana-on

প্রবাসীদের কারণেই দেশের আর্থিক উন্নয়ন হয়েছে : চাঁদপুর জেলা প্রশাসক

‘নিরাপদ ...