Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরে জাতীয় স্কুল-মাদরাসার ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

হাইমচরে জাতীয় স্কুল-মাদরাসার ক্রিড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

হাইমচর উপজেলায় ৪৬তম জাতীয় স্কুল-মাদরাসা ক্রিড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ শনিবার (২৯ জুলাই) বিকেল ৪টায় দূর্গাপুর উচ্চ বিদ্যালয় হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথির বক্তব্যে রাখেন উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মো. মঈন উদ্দিন।

তিনি বলেন, আমাদের দেশে এক সময় ঐতিহ্য ছিল শহর ও গ্রামগঞ্জে খেলা ধুলার মাধ্যমে বিনোদন। যখন খেলা-ধুলা চলে গেছে তখনই মাদকের প্রতি আসক্তি বেড়ে গেছে। আমরা চাই মাদকমুক্ত সমাজ গড়তে খেলা ধুলার মাধ্যমেই সুস্থ জীবন গড়ে তোলা সম্ভব।

ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে তিনি বলেন, যারা বিজয়ী হয়েছো আমি আশা রাখি হাইমচরের প্রতিযোগীরা জেলা পর্যায় গিয়েও বিজয়ী হবে। যারা বিজয়ী হতে পারোনি তাদেরকেও আমি অভিনন্দন জানাই।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. জাহিদুর রহমানের সভাপতিত্বে ও বাজাপ্তী আরএম উবির প্রধান শিক্ষক এম এ মান্নান শিকদারের পরিচালনায় বক্তব্য রাখেন কাটাখালি হামিদিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ মাও. মো. শরিফ হোসেন, দূর্গাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নুরুল আমিন পাটওয়ারী, নীলকম উবির প্রধান শিক্ষক মো. মোশারফ হোসেন, গন্ডামার উবির প্রধান শিক্ষক মো. শাখাওয়াত হোসেন, ফারুক-ই- আজম (রাঃ) আদর্শ দাখিল মাদরাসা সুপার মাও. একে এম ওয়ালি উল্লাহ প্রমুখ।

উপজেলায় এবারের গ্রীস্মকালীর ক্রীড়া প্রতিযোগীতা ছিল অত্যান্ত প্রতিযোগীতা পূর্ন ও অংশগ্রহণমূলক এবং সু-শৃংখল। উপজেলা সদর আলগী দূর্গাপুর উবির মাঠে ফুটবল প্রতিযোগীতায় হাইমচর সরকারি উবিকে ট্রাইবেকারে ২ গোলে হারিয়ে নীলকমল উবি চ্যাম্পিয়ন হন।

কাবাডি প্রতিযোগীতায় নীলকমল উবিকে হারিয়ে বাজাপ্তী আরএম উবি বিজয়ী হন।

প্রতিবেদক- বিএম ইসমাইল, হাইমচর
: আপডেট, বাংলাদেশ ৯ : ০২ পিএম, ২৯ জুলাই ২০১৭, শনিবার
এইউ

শেয়ার করুন
x

Check Also

Hasina-Nari

যারা উড়ে এসে জুড়ে বসেছে, তাদের ভোট দেবেন না : প্রধানমন্ত্রী

বিএনপিকে ...