Home / উপজেলা সংবাদ / হাইমচর / প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মতলবে দোয়া
dipu-dua

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে মতলবে দোয়া

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ূ কামনা করে মতলব উত্তর উপজেলার ফরাজীকান্দি ইউনিয়নের চরকালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

রোববার (২৫ নভেম্বর) বিকালে মিলাদ ও দোয়া অনুষ্ঠান পূর্বক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রিয় আওয়ামীলীগ নেতা সাজেদুল হোসেন চৌধুরী দিপু।

মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় আ’লীগ নেতা ছেংগারচর কলেজ গভার্নিং বডির সাবেক সভাপতি সাজেদুল হোসেন চৌধুরী দিপু বলেন, আমার জীবনকালীন এতো সরকার দেখলাম কিন্তু শেখ হাসিনার মতো কেউ উন্নয়ন করতে পারেননি। যদি ভালো থাকতে চাই তাহলে শেখ হাসিনার বিকল্প নেই। আওয়ামী লীগ সরকার কি উন্নয়ন করেছে তা আপনারাই দেখছেন।

মি. দিপু বলেন, সারাদেশের সাথে মতলবেও অনেক উন্নয়ন হয়েছে। তা বলার অপেক্ষা রাখে না। তিনি আরও বলেন, এখনই সময় স্বপ্ন বাস্তবায়ন করার। ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনাকে আবার ক্ষমতায় এনে, আমাদের স্বপ্নকে বাস্তবায়ন করতে হবে। শেখ হাসিনা বাঁচলে বাংলাদেশ বাঁচবে, শেখ হাসিনা বাঁচলে দেশের উন্নয়ন হবে। আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করি।

ফরাজীকান্দি ইউনিয়ন আওয়ামীলীগের(ভারপ্রাপ্ত) সভাপতি জসিম উদ্দিন মুন্সির সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক ইঞ্জিনিয়ার রেজাউল করিমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও চাঁদপুর জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মনজুর আহমদ।

উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, ফরাজীকান্দি ইউনিয়নের চেয়ারম্যান দেলোয়ার হোসেন দানেশ, ঢাকা মহানহর দক্ষিন শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক লায়ন ফারুক আহমেদ তিতাস, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারন সম্পাদক কাজী শরীফ, চাঁদপুর জেলা যুবলীগ নেতা গাজী শাখাওয়াত হোসেন, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক আহবায়ক আঃ রব প্রধান, ফরাজীকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দেওয়ান আব্দুর রহিম, ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সভাপতি কবির হোসেন, উপজেরা ছাত্রলীগ নেতা তাহসীন আহমেদ প্রমূখ।

অনুষ্ঠান শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন ফরাজীকান্দি ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান সবুজ এবং দোয়ার অনুষ্ঠান পরিচালনা করেন চরকালিয়া উচ্চ বিদ্যালয়ের হেড মাওলানা আব্দুল্লাহ আল-মামুন।

প্রতিবেদক- খান মোহাম্মদ কামাল
২৫ নভেম্বর, ২০১৮

Leave a Reply

ইন্টারনেট কানেকশন নেই