Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচরের মাটি আর নদীতে বিলীন হবে না : ডা. দীপু মনি

হাইমচরের মাটি আর নদীতে বিলীন হবে না : ডা. দীপু মনি

সাবেক পররাষ্ট্র মন্ত্রী আলহাজ্ব ডা. দীপু মনি এমপি বলেছেন, হাইমচরের প্রানের দাবী নদী ভাঙ্গন রোধ প্রকল্প বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সফল হয়েছে। হাইমচরের মাটি আর নদীতে বিলীন হবে না।

সোমবার (৩০ জুলাই) হাইমচর উপজেলার আলগী উত্তর ইউনিয়ন পরিষদে স্থানীয় সাংসদের সহযোগিতায় জিআর চাল বিতরণ কালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, আমার পূর্বে যে সকল সংসদ সদস্যরা এসেছেন কি করেছে তা আপনারাই দেখেছেন। আমি নির্বাচিত হওয়ার পরে হাইমচরে প্রত্যন্ত অঞ্চলে উন্নয়নের ছোয়া পৌছে দিতে পেরেছি। আমি যদি ভাল কিছু করে থাকি তাহলে আমাকে আবার নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিবেন।

এসময় তিনি বলেন, আমরা জ্বালাও, পৌড়াও, হত্যা, খুন রাজনীতিতে বিশ্বাসী নই। দেশের উন্নয়নে জননেত্রী শেখ হাসিনাকে পূণরায় ক্ষমতায় আনতে হলে নৌকা মার্কায় ভোট দিয়ে বিজয়ী করতে হবে। যত দিন আ’লীগ সরকার ক্ষমতায় থাকবে কোন লোক না খেয়ে থাকবে না।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মনির হোসেন দুলাল পাওয়ারীর সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক বাচ্চু মিয়ার পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নূর হোসেন পাটওয়ারী, হাইমচর উপজেলা নির্বাহি অফিসার (অঃদাঃ) কানিজ ফাতেমা,

উপজেলা আ’লীগ সহ সভাপতি হুমায়ুন প্রধানিয়া, হুমায়ুন পাটওয়ারী, এমএ বাশার, সাংগঠনিক সম্পাদক জিএম জাহিদ, শাহাদাত সরকার, প্রচার সম্পাদক মুনচুর পাটওয়ারী, দপ্তর সম্পাদক মাকসুদ খান, উপ জেলা যুবলীগ আহ্বায়ক জাহাঙ্গীর বেপারী, যুগ্ন আহ্বায়ক এসএম আল মামুন সুমনসহ উপজেলা আ’লীগ, যুবলীগ, মহিলা আ’লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

এরপর দুপুর ২টায় হাইমচর উপজেলার ১নং গাজিপুর ইউনিয়ন পরিষদে ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান গাজির সভাপতিত্বে জিআর চাউল বিতরণ উদ্বোধন করেন আলহাজ্ব ডা. দীপু মনি এমপি।

গাজিপুর ইউনিয়নের প্রায় ৮শতাধিক মহিলার অংশগ্রহনে মহিলা সামবেশে ইউপি চেয়ারম্যান মো. হাবিবুর রহমান গাজি তার স্বাগত বক্তব্যে বলেন, বিগত সংসদ সদস্য নির্বাচনে গাজিপুরের জনগন জননেত্রী শেখ হাসিনার প্রার্থী ডা. দীপু মনিকে বিপুল ভোটে বিজয়ী করেছে। আগামী নির্বাচনেও গাজিপুর ইউনিয়নবাসী নৌকা মার্কাকে বিপুল ভোটে বিজয়ী করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

পরে বেলা ৩টায় হাইমচর উপজেলা পরিষদে আলগী দক্ষিন, নীলকমল ও হাইমচর ইউনিয়নের জিআর চাল বিতরণ উদ্বোধন করেন ডা. দীপু মনি এমপি।

প্রতিবেদক : বিএম ইসমাইল

Leave a Reply