Home / চাঁদপুর / চাঁদপুরে সিএনজি স্কুটার ও মোটরসাইকেল সংঘর্ষ : আহত ৬

চাঁদপুরে সিএনজি স্কুটার ও মোটরসাইকেল সংঘর্ষ : আহত ৬

চাঁদপুরে সিএনজি স্কুটার ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুর্ঘটনায় শিশুযাত্রীসহ ৬ জন গুরুতর আহত হয়েছে। চাঁদপুর সদরের রঘুনাথপুর আশ্রায়ন প্রকল্প সংলগ্ন বেপারী বাড়ির সামনে ওয়াপদা রাস্তায় বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) বিকেলে এ দুঘর্টনা ঘটে।

আহতরা হলেন ফরিদগঞ্জের চরসাফুয়া গ্রামের শাহআলম বেপারীর ছেলে রাসেল (১৮),মৃত মহিম খানের ছেলে ইসমাইল খান (১৮) গোলাপ খানের ছেলে রাসেল (১৯), উত্তর বালিয়া গ্রামের দুলাল দেওয়ানের ছেলে রুবেল (২২),লক্ষ্মীপুর জেলার পশ্চিম রায়পুর থানার চরপাতা গ্রামের রাশেদ পাটওয়ারীর ছেলে স্বাধীন (১৩) ও বাগাদী গ্রামের মোবারক গাজীর ছেলে পিয়াস (১৩)।

প্রত্যক্ষদর্শীরা আহতদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক রুবেল ও স্বাধীনের অবস্থা আশংকাজনক দেখে তাদের উন্নত চিকিৎসার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

আহত ইসমাইল খান জানায়,তারা তিনটি মোটর সাইকেলে করে ৮জন সহপাঠী হরিনা ফেরিঘাট থেকে দোকানঘর হয়ে ওয়াপদা রাস্তা দিয়ে বাগাদী ইচলী চৌ-রাস্তা যাচ্ছিল। তারা রঘুনাথপুর বেপারী বাড়ির সামনে আসলে তাদের বিপরীত দিক থেকে আসা একটি ডিস্ট্রিক গাড়ি সামনে পড়ে।

তারা ওই গাড়িটিকে পাশ কাটিয়ে যাওয়ার সময় হঠাৎ তার পেছন থেকে আসা একটি সিএনজি স্কুটারের সাথে মোটর সাইকেলটির সংঘর্ষ বাধে।

এতে করে তারা তিন আরোহী ও স্কুটারে থাকা তিনযাত্রী ও চালক রক্তাক্ত জখম হয়। এদের অবস্থা গুরুতর দেখে দু’জনকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় প্রেরণ করা হয়েছে।

প্রতিবেদক : কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ ০৭ : ৫৬ পিএম, ০৭ সেপ্টেম্বর, ২০১৭ বৃহস্পতিবার
এজি/এইউ

শেয়ার করুন
x

Check Also

চাঁদপুরে সাংবাদিকদের সাথে ইঞ্জি. মো. সফিকুর রহমানের মতবিনিময়

চাঁদপুর ...