Home / চাঁদপুর / ৭১ টেলিভিশনে দৈনিক চাঁদপুর খবর সম্পাদক সোহেল রুশদীর সাক্ষাৎকার
৭১ টেলিভিশনে দৈনিক চাঁদপুর খবর সম্পাদক সোহেল রুশদীর সাক্ষাৎকার

৭১ টেলিভিশনে দৈনিক চাঁদপুর খবর সম্পাদক সোহেল রুশদীর সাক্ষাৎকার

চাঁদপুরের স্থানীয় পত্রিকার সংবাদ বিশ্লেষণ নিয়ে দেশের অন্যতম জনপ্রিয় বেসরকারী টেলিভিশন চ্যানেল ৭১ টেলিভিশনে সরাসরি লাইভ অনুষ্ঠান সম্প্রচারে অংশ নিয়েছেন দৈনিক চাঁদপুর খবরের সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

শুক্রবার (১৭ নভেম্বর ) সকাল ১০টায় ৭১ টেলিভিশনের সরাসরি লাইভ অনুষ্ঠানে সাক্ষাত কার দেন তিনি।

সরাসরি লাইভ অনুষ্ঠানে চাঁদপুরের স্থানীয় দৈনিক চাঁদপুর খবর পত্রিকার শিরোনামে প্রকাশিত প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে ইজতেমা, চাঁদপুর জেলা গোয়েন্দা পুলিশ কর্তৃক ৭টি চোরাই গরু উদ্ধার, দৈনিক চাঁদপুর দর্পনে প্রকাশিত জেলার ১১টি কোল্ড ষ্টোরেজে ৬লাখ ৮০হাজার বস্তুা আলু পড়ে আছে, পঁচে যাওয়ার উপক্রম এবং দৈনিক চাঁদপুর প্রবাহে প্রকাশিত বিদ্যুৎ সংযোগের বাণিজ্য র্শীষক সংবাদ নিয়ে বিশ্লেষণ করা হয় ।

এ ছাড়া দৈনিক চাঁদপুর কণ্ঠ, দৈনিক চাঁদপুর প্রতিদিন পত্রিকার শিরোনাম দেখানো হয়।

অনুষ্ঠানটি দৈনিক চাঁদপুর খবর পত্রিকার কার্যালয় থেকে ৭১ টেলিভিশনে সরাসরি লাইভ অনুষ্ঠানটি সম্প্রচারে সার্বিক সহযোগিতা করেছেন ৭১ টেলিভিশনের চাঁদপুর জেলা প্রতিনিধি কাদের পলাশ।

চাঁদপুরের স্থানীয় পত্রিকার সংবাদ বিশ্লেষণ নিয়ে দেশের অন্যতম জনপ্রিয় বেসরকারী টেলিভিশন চ্যানেল ৭১ টেলিভিশনে সরাসরি লাইভ অনুষ্ঠান সম্প্রচার করায় দৈনিক চাঁদপুর খবর পত্রিকা কর্তৃপক্ষ ফেসবুুকের মাধ্যেমে ৭১ টেলিভিশন কর্তৃপক্ষ ও চাঁদপুর জেলা প্রতিনিধি কাদের পলাশকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

করেসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ ৯ : ৩০ পিএম, ১৭ নভেম্বর, ২০১৭ শুক্রবার
এইউ

Leave a Reply