Home / সারাদেশ / টাকার জন্য প্রেম প্রেম খেলা যাদের পেশা
টাকার জন্য প্রেম প্রেম খেলা যাদের পেশা

টাকার জন্য প্রেম প্রেম খেলা যাদের পেশা

নওগাঁয় প্রেমের ফাঁদে ফেলে প্রতারণার অভিযোগে আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। লোকজনকে বেকায়দায় ফেলে আসামিরা অর্থ আদায় করতেন বলে অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার গভীর রাতে ল্যাবজোন ডায়াগনস্টিক সেন্টারের সহকারী পরিচালক ময়নুল হোসেনের অভিযোগের ভিত্তিতে নওগাঁ শহরের পার-নওগাঁ (দক্ষিণপাড়া) এলাকার একটি বাড়ি থেকে আটজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন পার-নওগাঁ দক্ষিণপাড়া এলাকার মোসা. শান্তা খাতুন (৩০), মোসা. নিপা খাতুন (৩২) ও মোসা. সন্ধ্যা খাতুন (১৯), বগুড়া জেলাধীন আদমদিঘী থানার কেল্লা গ্রামের মোসা. রিয়া খাতুন, সদর উপজেলার ফতেপুর গ্রামের হারুন মন্ডল (৩৬), মো. আরিফ হোসেন (২৫), নুর ইসলাম নোবেল (২০) এবং মো. আশিক (১৯)।

পুলিশ জানায়, নওগাঁ সদর উপজেলার এক ব্যক্তিকে প্রেমের ফাঁদে ফেলে বাড়িতে ডেকে ফাঁসিয়ে অর্থ আদায়ের কৌশল অবলম্বন করেন আসামিরা। কৌশলে তিনি বিষয়টি থানায় জানালে পুলিশ সুপার মো. ইকবাল হোসেনের নির্দেশনায় নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হাইয়ের নেতৃত্বে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

নওগাঁ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল হাই জানান, গ্রেপ্তার হওয়া শান্তা খাতুন, নিপা খাতুন, সন্ধ্যা খাতুন ও রিয়া খাতুন কোনো ব্যক্তিকে লক্ষ্যবস্তু করে মোবাইল ফোন নম্বর সংগ্রহ করেন এবং তাদের প্রথমে প্রেমের প্রস্তাব দিয়ে বাড়িতে ডাকেন। বাড়িতে এনে ঘরের দরজা বন্ধ করে দেয়া হয়। আর তাদের পুরুষ সহযোগীদের ফোন করে জানিয়ে দেন তারা। তারা এসে দরজা নক করে ভেতরে প্রবেশ করেন। তাদের অপ্রস্তুত অবস্থায় ছবি তোলেন আসামিরা। ছবি ফেসবুকে বা নানাভাবে প্রকাশ করার ভয় দেখিয়ে মোটা অংকের অর্থ আদায় করেন।

পুলিশ জানায়, এর আগে নওগাঁ শহরের বাঙ্গাবাড়িয়া এলাকাং শিউলী ম্যানসনের চতুর্থতলায় ভাড়া থাকার সময় মঙ্গলপুর এক ব্যক্তিকে এমন ফাঁদে ফেলে ৫০ হাজার টাকা আদায় করেন আসামিরা এবং আট লাখ টাকা দাবি করে স্ট্যাম্পে সই নিয়ে ছেড়ে দেন ওই ব্যক্তিকে।

এ ব্যাপারেও একটি মামলা থানায় লিপিবদ্ধ রয়েছে। গ্রেপ্তার হওয়া চার নারী ও চার পুরুষের বিরুদ্ধে নওগাঁ সদর মডেল থানায় দ্রুত বিচার আইনে মামলা দায়ের হয়েছে।

বার্তা কক্ষ
২৩ সেপেটম্বর,২০১৮

Leave a Reply