Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / খালেদা জিয়ার মুক্তির দাবিতে ফরিদগঞ্জে এমএ হান্নানের পক্ষে প্রতিবাদ সভা
potibad shova

খালেদা জিয়ার মুক্তির দাবিতে ফরিদগঞ্জে এমএ হান্নানের পক্ষে প্রতিবাদ সভা

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, বিএনপির (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান তারেক রহমান ও দলের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রতাহারের দাবীতে ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বিশিষ্টি শিল্পপতি আলাহজ্ব এম এ হান্নানের পক্ষ থেকে ইউনিয়ন পর্যায়ে প্রতিবাদ সভা, লিফলেট বিতরণ, গণসংযোগ ও কর্মী সমাবেশ অব্যাহত রয়েছে।

রোববার (৫ আগস্ট) বিকেলে ৭নং পাইকপাড়া উত্তর ইউনিয়নে উপজেলা বিএনপির ব্যানারে উক্ত কর্মসূচির আয়োজন করা হয়। ফরিদগঞ্জ পৌরসভা ও ১৫টি ইউনিয়নে ধারাবাহিকভাবে উক্ত কর্মসূচি অব্যাহত থাকবে।

সাবেক ইউপি চেয়ারম্যান মো. মফিজুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মো. শাহাদাত হোসেন সাবু পাটওয়ারী।
যুবদল নেতা মো. সবুজের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, সাবেক ইউপি চেয়ারম্যান আতিকুর রহমান বাবলু, বিএনপি নেতা আবু জাফর খসরু মোল্লা, ৪নং ইউনিয়ন বিএনপির সভাপতি মো. জাহাঙ্গীর আলম বুলু, জেলা যুবদলের সদস্য মাসুদ আলম, মাসুদ মেম্বার, সাইফুল ইসলাম, শরীফ হোসেন কাজী, আব্দুস শুক্কুর লিটন প্রমুখ।

এছাড়া সভায় এম এ হান্নানের নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির বিভিন্ন ইউনিয়নের আহ্বায়ক, সদস্য সচিব ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

আতাউর রহমান সোহাগ :
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply