Home / চাঁদপুর / ডিসেম্বর মাসের মধ্যেই চাঁদপুরের সকল রাস্তাঘাট মেরামত ও তৈরি হবে

ডিসেম্বর মাসের মধ্যেই চাঁদপুরের সকল রাস্তাঘাট মেরামত ও তৈরি হবে

চাঁদপুর জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক (অক্টোবর মাসের) সভা রোববার সেপ্টেম্বর সকাল ১০টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। এতে সভাপতি বক্তব্যে ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোঃ মাসুদ হোসেন।

তিনি বলেন, চাঁদপুরে যানজট নিরসনে নিয়মিত অভিযান অব্যাহত থাকবে। সন্ত্রাস ও জঙ্গিবাদে জড়িতরা যাতে রোহিঙ্গাদের নিয়ে কোনো কুপরিকল্পনা করতে না পারে সে বিষয়ে নাজরধারী রাখতে হবে।

তিনি বলেন, চাঁদপুরের নদী সীমানায় অবৈধভাবে বালু উত্তোলন করলে প্রয়োজনীয় গ্রহণ করা হবে। এতে কাউকে ছাড় দেয়া হবে না । বর্ষাকলে রাস্তাঘাট খারাপ ছিল। এরইমধ্যে সংশ্লিষ্ট বিভাগ রাস্তার মেরামত ও উন্নয়নে কাজ শুরু করে দিয়েছে। আগামি ডিসেম্বর মাসের মধ্যেই জেলার সকল রাস্তাঘাট মেরামত ও তৈরি হবে।

তিনি বলেন, সরকারের মূল লক্ষ্য হচ্ছে ২০২১ সালের মধ্যে সকল ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেওয়া। সে লক্ষ্যে কাজ এগিয়ে যাচ্ছে। যারা বিদ্যুৎ সংযোগ দেওয়ার নাম করে মানুষের কাছ থেকে টাকা পয়সা হাতিয়ে নিয়েছে তাদের কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিবার্হী ম্যাজিস্ট্রেট নুসরাত শারমিনের গতমাসের কার্যবিবরণী পাঠ ও পরিচালনায় বক্তব্য রাখেন পুলিশ সুপার সামসুন্নাহার পিপিএম,অতিরিক্ত পুলিশ সুপার মিজানুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এ এস এম দেলওয়ার হোসেন, চাঁদপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ প্রফেসর এম এ মতিন মিয়া, স্বাধীনতা পদক প্রাপ্ত নারী মুক্তিযোদ্ধা ডাঃ সৈয়দা বদরুন্নাহার চৌধুরী, ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ সফিকুল ইসলাম, সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী সুব্রত দত্ত, এলজিইডি’র নির্বাহী প্রকৌশলী জিএ মবিবুর রহমান, জেলা মৎস্য কর্মকর্তা সফিকুর রহমান, যুব উন্নয়নের উপ-পরিচালক মোঃ সামছুজ্জামান, এনএসইআইয়ের উপ-পরিচালক এ বিএম ফারুক, পলীø উন্নয়ন বোর্ডের উপ-পরিচালক এসএম জুয়েল আহমেদ, শাহরাস্তি উপজেলা পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন মিজি, মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান মঞ্জুর হোসেন মঞ্জু, মহিলা আওয়ামীলীগের আহ্বায়িকা মাসুদা নুর খান, চাঁদপুর সদর উপজেলা নিবার্হী কর্মকর্তা কানিজ ফাতেমা, মতলব উত্তর উপজেলা নিবার্হী কর্মকর্তা শারমিন আক্তার, কচুয়া উপজেলা নিবার্হী কর্মকর্তা নীলিমা আফরোজ, মতলব দক্ষিণ উপজেলা নিবার্হী কর্মকর্তা শহিদুল ইসলাম, ফরিদগঞ্জ উপজেলা নিবার্হী কর্মকর্তা ড. মোহাম্ম শহীদ হোসেন চৌধুরী, হাইমচর উপজেলা নিবার্হী কর্মকর্তা মোঃ মাসুম হোসেন, সহকারী পুলিশ সুপার রাজন কুমার দাস, প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মোঃ মাকসুদুল আলম, জেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো.ইউনুছ ফারুকী, চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালী উল্ল্যাহ অলি, হাজিগঞ্জ থানার কর্মকর্তা মোঃ জাহেদুল ইসলাম, ফরিদগঞ্জ থানার কর্মকর্তা মোঃ শাহ আলম প্রমুখ।

এসময় প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রতিবেদক- আনোয়ারুল হক
: আপডেট, বাংলাদেশ ০৮:০৩ পিএম, ০৮ অক্টোবর, ২০১৭ রোববার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢাকা সেনানিবাস শিখা অনির্বাণে প্রধানমন্ত্রী-রাষ্ট্রপতির শ্রদ্ধা

আজ ...