Home / জাতীয় / রাজনীতি / শেখ হাসিনার রাষ্ট্রে মাস্তানির কোনো জায়গা নেই : সেলিম মাহমুদ

শেখ হাসিনার রাষ্ট্রে মাস্তানির কোনো জায়গা নেই : সেলিম মাহমুদ

সংসদ সদস্য হাজী সেলিমের ছেলের হাতে নৌ-বাহিনীর এক কর্মকর্তা মারধরের শিকার হয়েছেন। এ ঘটনায় সরকারের তাৎক্ষণিক পদক্ষেপ প্রসঙ্গে আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক সেলিম মাহমুদ বলেন, এ ঘটনায় প্রমাণিত হয়েছে শেখ হাসিনার রাষ্ট্রে মাস্তানির কোনো জায়গা নেই।

আরও পড়ুন… কে এই ড. সেলিম মাহমুদ?

এটি কোনো নতুন ঘটনা নয়। জননেত্রী শেখ হাসিনার প্রতিটি পদক্ষেপেই বারবার প্রমাণিত হচ্ছে- এই রাষ্ট্রে নাগরিকদের নিরাপত্তা রয়েছে। কেউ নাগরিকদের ওপর কোনো অন্যায় করে পার পাবে না। শেখ হাসিনার বাংলাদেশে কোনো গুণ্ডামি-মাস্তানি চলবে না।

২৬ অক্টোবর, সোমবার রাজধানীতে তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা এদেশে বিচারহীনতার ব্যবস্থার বিপরীতে প্রকৃত আইনের শাসন প্রতিষ্ঠিত করেছেন। তিনি প্রমাণ করেছেন, বাংলাদেশে কেউই আইনের ঊর্ধ্বে নয়। তিনি এটি বুঝিয়ে দিয়েছেন, দুষ্টের দমনের জন্য রাষ্ট্রের কঠোর হওয়ার প্রয়োজন রয়েছে। বঙ্গবন্ধু হত্যার পর থেকেই খুনি চক্র এবং তাদের সুবিধাভোগীরা এদেশে বিচারহীনতা প্রতিষ্ঠিত করেছিল।

সেলিম মাহমুদ আরও বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু এবং বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার শাসনামলে কোনো অপরাধীকে কখনোই প্রশ্রয় দেওয়া হয়নি। বরং দল-মত নির্বিশেষে যে-ই অপরাধ করেছে, তারই বিচার হয়েছে। হাজী সেলিমের ছেলের ঘটনাটি সকল গুণ্ডা-মাস্তানদের জন্য আরেকটি পরিষ্কার বার্তা যে, রাষ্ট্রনায়ক শেখ হাসিনা আইনের শাসনে বিশ্বাসী। এই রাষ্ট্রে কোনো গুণ্ডামি-মাস্তানির কোনো সুযোগ নেই। সব গুণ্ডামি-মাস্তানির বিরুদ্ধে রাষ্ট্রযন্ত্র সক্রিয় রয়েছে।

বার্তা কক্ষ,২৬ অক্টোববর ২০২০