Home / রাজনীতি / শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে কোন্দল ভুলতে বললেন দীপু মনি
Dipu Moni Dhaka
ফাইল ছবি

শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে কোন্দল ভুলতে বললেন দীপু মনি

আগামী নির্বাচনে শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে দলের অভ্যন্তরীণ কোন্দল ভুলে গিয়ে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি।

তিনি বলেন, আগামী নির্বাচনে জয় হবে নৌকার, জয়ী করতে হবে আওয়ামী লীগকে।

রোববার (৩১ জুলাই) দুপুরে নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলের সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগের এই নেতা বলেন, শুধু ১৫০টি আসন নিয়ে ক্ষমতায় গেলে চলবে না। নিরঙ্কুশ সংখ্যাগরিষ্ঠতা পেতে হবে।

তিনি আরো বলেন, ‘আমরা কেউ যদি স্থানীয় কোন্দলের কারণে প্রার্থীর বিপক্ষে কাজ করে প্রার্থীকে পরাজিত করি তবে তা হবে দলের পরাজয়, নৌকার পরাজয়, শেখ হাসিনার পরাজয়। এ ধরনের পরাজয় মেনে নেওয়া হবে না।’

এ সময় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াত আইভি নারায়ণগঞ্জের পাঁচটি আসনেই নৌকার প্রার্থীর জয় চান। তিনি বলেন, ‘নারায়ণগঞ্জে আওয়ামী লীগের জন্ম। আমরা কোনো ব্যক্তির জন্য রাজনীতি করি না। আমরা আওয়ামী লীগ, বঙ্গবন্ধু ও শেখ হাসিনার রাজনীতি করি। তাই আগামী নির্বাচনে নৌকাকে জয়ী করার জন্য ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।’

জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাইয়ের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে আরও বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যারিস্টার নওফেল আহমেদ চৌধুরী, জাতীয় সংসদ সদস্য গাজী গোলাম দস্তগীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল। পরে ডা. দীপু মনি দলের নতুন সদস্য সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন করেন।

নিউজ ডেস্ক:
আপডেট, বাংলাদেশ ৫:৩০পি.এম, ৩১ জুলাই ২০১৭, রোববার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

dipu moni chandpur

চাঁদপুর আওয়ামী লীগের পরিচিতি সভায় যা বললেন সিনিয়র নেতৃবৃন্দ

মঙ্গলবার ...