Home / বিনোদন / শিশুকন্যাকে দত্তক নিয়ে বিপাকে পর্নো তারকা সানি লিওন
Sunny Daughter
Sunny Daughter

শিশুকন্যাকে দত্তক নিয়ে বিপাকে পর্নো তারকা সানি লিওন

দিন কয়েক আগেই একটি শিশুকন্যাকে দত্তক নিয়েছেন সানি লিওন ও তার স্বামী ড্যানিয়েল ওয়েবার। মহারাষ্ট্রের লাতুর থেকে দত্তক নেয়া এ কন্যার নাম তারা রেখেছেন নিশা কৌর ওয়েবার। স্বভাবতই খুশি দম্পতি।

সোশ্যাল মিডিয়ায় সেই খবর জানিয়েছেনও তারা। আর তা জেনে ইন্ডাস্ট্রির সেলেব থেকে শুরু করে বহু সাধারণ অনুরাগীও মা হওয়ায় টুইট করে সানিকে শুভেচ্ছা জানিয়েছেন। কিন্তু মুদ্রার উল্টো পিঠও রয়েছে। অস্ত্র সেই সোশ্যাল মিডিয়া। অভিনন্দন যেমন পেয়েছেন তেমনই মেয়ে দত্তক নিয়ে সমালোচিতও সানি।

এ খবর দিয়েছে কলকাতার দৈনিক আনন্দবাজার। এ পত্রিকায় প্রকাশিত এক খবরে আরো জানা গেছে, টুইটে কেউ টেনে এনেছেন সানির অতীত পর্ন পেশা। কেউ বা এটাকে ভেবে নিয়েছেন প্রচারে থাকার চেষ্টা!

জনৈক ওমভির যাদব সানিকে পরামর্শ দিয়েছেন, ‘দেখো মেয়েকে আবার নিজের মতো বানিও না।’ জনৈক আবদুল টুইট করেছেন, ‘ছোট্ট শিশুটির ভবিষ্যত ধ্বংস হবে। ইতিহাস তো তাই বলছে। এটা সানি প্রচারে থাকার জন্য করলেন।’

জনৈক রাহুল পান্ডে সানিকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘তুমি যাই কর না কেন ভারতরত্নও পাবে না, আবার মাদার তেরেসাও হবে না।’

প্রসঙ্গত পর্ন ছবিতে অভিনয় ছিল সানি লিওনের অতীত পেশা। দীর্ঘ পথ পেরিয়ে এখন বলিউডে পায়ের তলার জমি ধীরে ধীরে শক্ত করছেন তিনি। কিন্তু পর্ন কেরিয়ার নিয়ে এখনো তাকে নানা ধরনের কটাক্ষ এবং প্রশ্ন শুনতে হয়।

প্রকাশ্যে সে সব প্রশ্নের জবাবও সাবলীল দক্ষতায় দিয়ে থাকেন সানি। তবে দত্তক কন্যাকে নিয়েও যে এহেন সমালোচনা শুনতে হবে, তা বোধহয় তিনি কল্পনা করেননি। শুধু তাই নয়, সানি ও ড্যানিয়েল দু’জনেই জন্মসূত্রে ভারতীয় বংশোদ্ভূত বিদেশি।

তাদের সাদা চামড়া। কিন্তু কেন কালো চামড়ার এক ভারতীয় কন্যাকে দত্তক নিলেন, উঠেছে সে প্রশ্নও। অর্থাৎ বর্ণবৈষম্য বিতর্কেও টেনে আনা হল সানিকে। এই ঘটনা আক্ষরিক অর্থেই খ্যাতির বিড়ম্বনাও।

সানি লিওন সবসময়ই পাবলিক আইতে রয়েছেন। ফলে তার প্রফেশন হোক বা পার্সোনাল যে কোনো সিদ্ধান্ত নিয়েই যে আলোচনা-সমালোচনার ঝড় উঠবে তা বোধহয় স্বাভাবিক। কিন্তু আদৌ এটা কতটা যুক্তিযুক্ত? প্রশ্নটা উঠছে সমাজের অভ্যন্তরেই।

যদিও সানি নিজে এ বিষয়ে এখনো পর্যন্ত মুখ খোলেননি। তবে ইন্ডাস্ট্রির একটা অংশ এই আলোচনা-সমালোচনার বিরোধিতাই করছেন।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ ১: ২০ পিএম, ১৮ আগস্ট ২০১৭, শুক্রবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শনিবার খালেদা জিয়ার সঙ্গে ভাইস চেয়ারম্যানদের বৈঠক

দলের ...