Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / চাঁদপুর / মাদক ও জঙ্গিবিরোধী গণজোয়ার চাঁদপুর থেকে সারাদেশে ছড়িয়ে পড়বে : ত্রাণমন্ত্রী
champion-jela-police

মাদক ও জঙ্গিবিরোধী গণজোয়ার চাঁদপুর থেকে সারাদেশে ছড়িয়ে পড়বে : ত্রাণমন্ত্রী

দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বলেছেন, চাঁদপুর জেলা পুলিশ কর্তৃক মাদক, জঙ্গিবাদ ও নারী নির্যাতন প্রতিরোধে যে ফুটবল টুর্নামেন্ট শুরু হয়েছে, তা একদিন সারা বাংলাদেশে ছড়িয়ে পড়বে। আমরা
এই প্রত্যাশা করছি। এতে যুব সমাজ মাদক এবং জঙ্গিবাদ থেকে দূরে সরে আসবে।

শুক্রবার (১০ আগস্ট) বিকেলে শহরের বাবুরহাট স্কুল এ- কলেজ মাঠে চাঁদপুর জেলা পুলিশ কর্তৃক আয়োজিত মাদক, জঙ্গিবাদ ও নারী নির্যাতন বিরোধী ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় তিনি প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, এই টুর্নামেন্টে এক হাজার ৪৭১টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। এতে ২২ হাজার ৫৫০জন খেলোয়াড় অংশ গ্রহন করেছেন। এ বিশাল কর্মযজ্ঞ পুলিশের পক্ষে চালিয়ে সম্ভব হত না, যদি বা এর জন্য জনসমর্থন না থাকতো। পুলিশের মহা পরিদর্শকের কাছে অনুরোধ আপনার নিদের্শনায় সারা বাংলাদেশে এ ধরনের দৃষ্টান্ত স্থাপন করবে এটা আশা করি।

সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-৩ আসনের সংসদ সদস্য ডাঃ দীপু মনির সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও চাঁদপুর-১ আসনের সংসদ সদস্য ড. মহীউদ্দীন খান আলমগীর, চাঁদপুর-৪ আসনের সংসদ সদস্য ড. মোহাম্মদ শামছুল হক ভুঁইয়া।

ফাইনাল খেলার উদ্বোধন ঘোষনা করেন বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। অনুষ্ঠানে অতিথি, খেলোয়াড় ও উপস্থিত সকল দর্শকদেরকে মাদক বিরোধী শপথ বাক্য পাঠ করান চাঁদপুরের পুলিশ শামসুন্নাহার।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি খন্দকার মো. ফারুক হোসেন, জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, আওয়ামী লীগ এর ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা পরিষদ চেয়ারম্যান ওচমান গণি পাটওয়ারী, জেলা আওয়ামী লীগ সভাপতি মেয়র নাছির উদ্দিন আহমেদসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বহু নেতা-কর্মী।

ফাইনাল খেলা কচুয়া বনাম হাজীগঞ্জ উপজেলার মধ্যে অনুষ্ঠিত হয়। এতে ২-০ গোলে কচুয়া উপজেলা দল চ্যাম্পিয়ন হয়।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক

Leave a Reply