Home / চাঁদপুর / চাঁদপুরে শামিম নিহতের ঘটনায় ২৫৯ জনের নামে মামলা
শামিম নিহতের
নিহত শামীম (ফাইল ছবি)

চাঁদপুরে শামিম নিহতের ঘটনায় ২৫৯ জনের নামে মামলা

চাঁদপুর শহরের পুরানবাজারে পথচারী শামিম নিহতের ঘটনায় জহির খান কে প্রধান ও রাসেল পাটওয়ারী ২য় নং আসামী করে ৯ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ২৫০ জনকে আসামী করে চাঁদপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। বুধবার ১ জুলাই রাতে শামিমের পিতা মোঃ তাজুল ইসলাম গাজী বাদী হয়ে এ মামলা দায়ের করেন। যার নং-৪।

এর আগে চাঁদপুর শহরের পুরানবাজার মেরকাটিজ রোডে ২৯ জুন রাত সাড়ে ৮ টায় মাদক বিক্রির ঘটনায় দু’গ্রুফের সংঘর্ষে পথচারী শামিম গাজী (১৮) নামে এক যুবক নিহত হয়। সংঘর্ষ চলাকালীন সময়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ ১০ রাউন্ড সর্টগানের গুলি ছুড়ে। এসময় প্রতিপক্ষের ইটের আঘাতে নিহত শামিমের মাথায় ও ঘাড়ে আঘাত লাগে। বাড়িতে প্রাথমিক চিকিৎসা শেষে শামিম অতিরিক্ত বমি করলে তাকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে আসে।

কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখলে শামিমকে ঢাকা মেডিকেলে প্রেরন করে। গত মঙ্গলবার সকাল ৬ টায় সে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেলে মৃত্যুবরণ করেন।

এদিকে এ ঘটনায় বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক স্বাক্ষরিত পত্রে জানানো হয়েছে যে, চাঁদপুর পৌর যুবলীগের অন্তর্গত ১নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক জহির খান, ২নং ওয়াার্ড যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইয়াছিন মিজি, দপ্তর সম্পাদক মাসুদ গাজী, সমাজকল্যাণ সম্পাদক রাসেল পাটোয়ারীকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে যুবলীগ হইতে বহিস্কার করা হয় পাশাপাশি সংষ্টিষ্ট দুওয়ার্ডের যুবলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।

আরো পড়ুন- চাঁদপুরে যুবলীগের চার নেতা বহিস্কার ও দুকমিটি বিলুপ্ত

স্টাফ করেসপন্ডেন্ট, ১ জুলাই ২০২০

ইন্টারনেট কানেকশন নেই