Home / বিনোদন / শাবানাকে দেখেই জড়িয়ে ধরলেন প্রধানমন্ত্রী
শাবানাকে দেখেই জড়িয়ে ধরলেন প্রধানমন্ত্রী

শাবানাকে দেখেই জড়িয়ে ধরলেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করলেন কিংবদন্তি চলচ্চিত্র অভিনেত্রী শাবানা। এসময় উপস্থিত ছিলেন চিত্রনায়িকা মৌসুমী, নির্মাতা মুশফিকুর রহমান গুলজারসহ আরও অনেকে।

সোমবার (১৯ জুন) দুপুর সাড়ে ১২টায় চলচ্চিত্রের কয়েকজন শিল্পী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন বলে জানিয়েছেন, চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার। তারা প্রধানমন্ত্রীর কাছে একটি আবেদন নিয়ে গিয়েছিলেন।

এ সময় তাদের সাথে ছিলো শাবানা, আলমগীর, মৌসুমী, ওয়াহিদ সাদিক ও গুলজার।

গুলজার জানান, সংসদ ভবনে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আধা ঘণ্টার মতো সময় কাটিয়েছেন তারা। এ সময় তিনি প্রধানমন্ত্রীর সঙ্গে দুই অভিনেত্রী শাবানা ও মৌসুমীর ছবি তুলে দেন।

এই ছবিটি গুলজার তার ফেসবুকে পোস্ট করেছেন সোমবার দুপুরে। লিখেছেন, ‌‘আজ আমার জীবনের একটি স্মরণীয় দিন। আমার পরম শ্রদ্ধেয় আপা জননেত্রী শেখ হাসিনার সাথে দেখা করার মুহূর্তটির কথা আমি কোনোদিন ভুলতে পারব না। শাবানা আপাকে দেখার সাথে সাথেই তিনি (শেখ হাসিনা) দু’হাত বাড়িয়ে দিয়ে তাকে বুকে টেনে নেন। শাবানা আপাও আবেগাপ্লুত হয়ে প্রধানমন্ত্রীকে জড়িয়ে ধরলেন।

এ সময় মৌসুমী কাছেই দাঁড়িয়ে ছিল, প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকেও ডেকে বললেন, তুমিও আসো। মৌসুমী কাছে গেলে তাকেও বুকে জড়িয়ে ধরলেন জনদরদী এই নেত্রী। তারপর আমি ধারণ করলাম তাদের বিরল মুহূর্তের এই ছবিটি।’

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ সময় ০৫ :৪০ পিএম, ১৯ জুন ২০১৭, সোমবার
এইউ

Leave a Reply