Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা

রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা

চাঁদপুর সদর উপজেলার ১৪নং রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা শনিবার (৭ অক্টোবর) সকালে উপজেলা পরিষদের হলরুমে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি নূরুল ইসলাম নাজিম দেওয়ান।

তিনি বক্তব্যে বলেন, চাঁদপুর সদর উপজেলা আওয়ামীলীগ একটি সুসংগঠিত দল। আমি মনে করি সবাই ঐক্যবদ্ধ হয়ে কাজ করার কারনে এটা সম্ভব হয়েছে। আমাদের সদস্য সংগ্রহ ও নিবন্ধন কাজ শুরু হয়েছে। যেন কোন জামাত-শিবির, বিএনপি বা মাদক ব্যবসায়ী এ নিবন্ধন না করতে পারে। তাই সকলকে সজাগ থাকতে হবে।’

তিনি আরো বলেন, বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ডা. দীপু মনি এমপি রাজরাজেশ্বর ইউনিয়নে রাস্তা-ঘাট, কালভার্ট-ব্রীজ, স্কুল-মাদ্রাসাসহ অনেক উন্নয়নমূলক কাজ করেছেন। যা বিগত কোন সরকারের আমলে এত উন্নয়ন করা সম্ভব হয়নি। তাই আগামী জাতীয় নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে সকলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান তিনি।

রাজরাজেশ্বর ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হযরত আলী বেপারীর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলী এরশ্বাদ মিয়াজী, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল আজিজ খান বাদল, সাংগঠনিক সম্পাদক আইয়ুব আলী বেপারী।

ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহজাহান মোল্লা ও ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলামের পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন সদর উপজেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আবু সাইদ মোল্লা, সহ-প্রচার সম্পাদক মনির হোসেন গাজী, সদস্য বেলায়েত হোসেন বাবুল মিজি, বাগাদী ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য সচিব ইব্রাহিম খলিল লিটন, রাজরাজেশ্বর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের আহ্বায়ক শাহিদা বেগম, রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি হেদায়েত উল্লাহ আসামী, যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম ঢালী, সদর উপজেলা যুবলীগের সদস্য শাহজালাল বন্দুকসী, ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. আলাউদ্দিন বেপারী, সাবেক সভাপতি মাও. এইচ এম হাবিবুল্লাাহ, মো. কবির হোসেন বাচ্চু সহ বিভিন্ন ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ ০৯:১৩ পিএম, ০৭ অক্টোবর, ২০১৭ শনিবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ঢাকা সেনানিবাস শিখা অনির্বাণে প্রধানমন্ত্রী-রাষ্ট্রপতির শ্রদ্ধা

আজ ...