Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / নিশ্চিন্তপুর উবির শিক্ষক আব্দুল মান্নানের জানাযা ও দাফন সম্পন্ন
Shok News

নিশ্চিন্তপুর উবির শিক্ষক আব্দুল মান্নানের জানাযা ও দাফন সম্পন্ন

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার নিশ্চিন্তপুর হাইস্কুলের সিনিয়র শিক্ষক মোঃ আব্দুল মান্নানের জানাযা ও দাফন সোমবার (২০ নভেম্বর) সম্পœন হয়েছে।

মরহুমের প্রথম জানাযা নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত হয়। এরপর বিকালে মরহুমের নিজ গ্রাম কাচারীকান্দিতে দ্বিতীয় জানাযার নামাজ শেষে হাজিপুর সামাজিক কবরস্থানে তাকে চির শায়িত করা হয়।

রোববার রাত পৌনে ১২টায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকাবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৯ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী-১ কন্যা সন্তান সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

মরহুমের জানাযার নামাজে দূর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহবুব প্রধান, সাধারন সম্পাদক মমিন দেওয়ান, নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ এটিএম শহীদুজ্জামান রবি, নিশ্চিন্তপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আরিফ উল্যাহ, ম্যানেজিং কমিটির সদস্য সফিকুল ইসলাম শিকদার, মাহমুদ চৌধুরীসহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকবৃন্দ, অভিভাবক,গণ্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষার্থীরা অংশ গ্রহন করেন।

এদিকে নিশ্চিন্তপুর হাইস্কুল মাঠে অনুষ্ঠিত প্রথম জানাযা নামাজের পূর্বে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, দূর্গাপুর ইউপি চেয়ারম্যান দেওয়ান আবুল খায়ের, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মাহবুব প্রধান, সাধারন সম্পাদক মমিন দেওয়ান, নিশ্চিন্তপুর ডিগ্রি কলেজের অধ্যক্ষ এটিএম শহীদুজ্জামান রবি, নিশ্চিন্তপুর হাইস্কুলের প্রধান শিক্ষক আরিফুল হক, ম্যানেজিং কমিটির সদস্য সফিকুল ইসলাম শিকদার, মাহমুদ চৌধুরী প্রমুখ।

মরহুম আব্দুল মান্নান কর্মজীবনে নিশ্চিন্তপুর হাইস্কুলে বিজ্ঞান বিষয়ে শিক্ষকতা পেশায় নিয়োজিত ছিলেন। তার শিক্ষার আলোয় অনেক ঘর আলোকিত হয়েছে। তিনি একজন ভাল লোক ছিলেন।

খান মোহাম্মদ কামাল
: পডেট, বাংলাদেশ ১১ : ৫৩ পিএম, ২০ নভেম্বর, ২০১৭ সোমবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

dipu moni chandpur

চাঁদপুর আওয়ামী লীগের পরিচিতি সভায় যা বললেন সিনিয়র নেতৃবৃন্দ

মঙ্গলবার ...