Home / চাঁদপুর / যুব সমাজকে মাদক ও জঙ্গিবাদ থেকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই : ডা. দীপু মনি

যুব সমাজকে মাদক ও জঙ্গিবাদ থেকে রক্ষায় খেলাধুলার বিকল্প নেই : ডা. দীপু মনি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, ‘বঙ্গবন্ধু ও বঙ্গমাতা টুর্নামেন্ট একটি উদ্দেশ্য নিয়ে এগিয়ে চলছে। তা হল এই শিশু কিশোররা বড়দের সন্মান করবে। হারজিত মেনে চলবে। মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসসহ সকল সামাজিক অপরাধগুলোকে কে ঘৃণা করবে। যুব সমাজকে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদ থেকে রক্ষায় খেলাধুলার কোন বিকল্প নেই।

বৃহস্পতিবার (১২ অক্টোবর) দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে ৬দিনব্যাপী বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান ও তার সহধর্মিনী বঙ্গমাতা ফজিলেতুন্নেসার জীবনী এই ক্ষুদে শিশুদের আমাদের সকলকে জানাতে হবে। বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন ক্রীড়ামোদি ও ক্রীড়ামনা। আর এই সরকারের আমলে খেলাধুলার ব্যাপক পরিবর্তন হয়েছে। ক্ষুদে শিশুরা পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় ভাল ভূমিকা রেখে চাঁদপরের সুনাম ধরে রাখবে বলে আমি বিশ্বাস করি।

চাঁদপুর জেলা প্রশাসক মো. আব্দুস সবুর ম-লের সভাপতিত্বে বক্তব্যে তিনি বলেন, চাঁদপুরে খেলার ধারাবাহিকতা অটুট রাখতে হবে। সেই জন্য সকলের সহযোগীতার প্রয়োজন রয়েছে। আগামী ১৫ নভেম্বর ক্রীড়া মাসের উদ্বোধন হবে।

পুলিশ সুপার শামসুন্নাহার, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার খোরশেদ আলম প্রমুখ।
সভা পরিচালনা করেন মো. হাফেজ আহমেদ।

৬ দিনব্যাপী এ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধনী দিনের ১ম খেলায় অংশ নেয় চাঁদপুর সদর একাদশ বনাম কচুয়া একাদশ। খেলায় চাঁদপুর সদর ৬-১ গোলে বিজয় লাভ করে। টুনামেন্টে জেলার ১১৩৫টি দলের মধ্যে ৮ উপজেলার ১৬টি দল অংশ গ্রহণ করে।

প্রতিবেদক- মাজহারুল ইসলাম অনিক
: আপডেট, বাংলাদেশ ১১:৫৯ পিএম, ১২ অক্টোবর, ২০১৭ বৃহস্পতিবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

Potato biz

অসময়ের বৃষ্টিতে চাঁদপুরে আলু চাষীদের হাহাকার

অসময়ের ...