Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে পুকুর থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

মতলবে পুকুর থেকে স্কুল ছাত্রের লাশ উদ্ধার

মতলব দক্ষিণে স্কুল ছাত্রের নিখোঁজের ১০ ঘন্টা পর বুধবার (১৭ মে) মধ্যরাতে উপজেলা পরিষদের পুকুর থেকে লাশ উদ্ধার করেছে চাঁদপুরের ফায়ার সার্ভিসের ফায়ারম্যান খোকন মজুমদার।

নিহত স্কুল ছাত্র মতলব পৌরসভার কলাদী মহল্লার ব্যবসায়ী আনিসুর রহমান চৌধুরীর ছেলে হাবিবুর রহমান আবির (১০) মতলব মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র। তার জন্মস্থান মতলব উত্তর উপজেলার ফতেপুর গ্রামের চৌধুরী বাড়ি।

জানা যায়,ওই দিন দুপুরে খেলা শেষে তার সহপাঠীদের সাথে গোসল করতে উপজেলা পরিষদ পুকুরের ঘাটলায় যায় । গোসল শেষে সহপাঠী সবাই স্কুলে চলে আসে। বিকেলে আবির তাদের বাসায় না যাওয়ায় তার মা আইনুন নাহার মুক্তা তাকে খুঁজতে চলে আসে স্কুলে। স্কুলে এসে দেখতে পায় শ্রেণি কক্ষের বেঞ্চে ওপর পড়ে আছে আবিরের বইগুলো। বইগুলো নিয়ে আবিরের মা তার সহপাঠীসহ আত্মীয়স্বজনদের বাসায় খুঁজে সন্ধান না পাওয়ায় ওই দিন সন্ধ্যায় মাইকিং করে।

পরে সহপাঠীদের তথ্যেরভিত্তিতে রাত ১১ টায় উপজেলা পরিষদ পুকুরে জাল ফেলে আবিরকে খুঁজতে থাকে। এতেও আবিরের সন্ধান না পাওয়ায়। চাঁদপুর ফায়ার স্টেশনে সংবাদ দিলে ফায়ার স্টেশনের একটি ডুবুরি দলরা রাত ১১ টা ৪৯ মিনিটে পুকুরে নেমে ২১ মিনিটের মধ্যে হাবিবুর রহমান আবিরের লাশ উদ্ধার করা হয়।

প্রধান শিক্ষক উম্মে কুলসুম শেফা জানান, ওই দিন আবিরকে না পেয়ে তার মাকে ফোনে জানানো হলে আমরা তার সহপাঠী সকলের বাসায় খোঁজ নেই। পরে উপজেলা পরিষদ পুকুর থেকে তাঁর লাশ উদ্ধারের পর করা হয়। আবিরের মৃত্যুতে বিদ্যালয় কর্তৃপক্ষ ৪ দিনের শোক ঘোষণা করেন।

প্রতিবেদক: মাহফুজ মল্লিক
আপডেট, বাংলাদেশ সময় ৬ :৩৫ পিএম, ১৭ মে ২০১৭, বুধবার
এজি

শেয়ার করুন
x

Check Also

Mohiuddin Chowdhury

সাবেক মেয়র এবিএম মহিউদ্দিন চৌধুরী আর বেঁচে নেই

চট্টগ্রাম ...