Home / উপজেলা সংবাদ / মতলব দক্ষিণ / মতলবে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই : অগ্নিদগ্ধে বৃদ্ধা আহত

মতলবে অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই : অগ্নিদগ্ধে বৃদ্ধা আহত

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় অগ্নিকাণ্ডে বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এ ঘটনায় হাসমতি বেগম (৭৫) নামের বৃদ্ধা অগ্নিদগ্ধ হয়ে গুরুতর আহত হলে স্বজনরা তাকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে ভর্তি করিয়েছেন।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাতে ওই উপজেলার ৬ নং দক্ষিন উপাদী ইউনিয়নের বাকরা গ্রামের মাল গো বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

আহত হাসমতি বেগম ওই বাড়ির মৃত শাহাজাহান মালের স্ত্রী। তার স্বজনরা জানায়, হাসমতি বেগমের নাতী হালিম গাজীর স্ত্রীর অসুস্থতার কারণে আট মাস ধরে সে তার স্ত্রীকে নিয়ে চাঁদপুর শহরে বসবাস করছে। নাতী হালিম গাজীর ঘরে হাসমতি বেগম থাকতেন।

প্রতিদিনের মতো বৃহস্পতিবার রাতে হাসমতি বেগম তার নাতী হালিম গাজীর ঘরে ঘুমিয়ে পড়েন। রাতের যে কোন সময় অনাকাঙ্খিতভাবে ওই ঘরটিতে আগুন লেগে যায়। ঘরের আসবাবপত্র পুড়ে আগুন যখন হাসমতি বেগমের গায়ে লাগে তখন তিনি নিজেকে বাঁচানোর চেষ্টায় আগুন, আগুন বলে চিৎকার করলে পাশ্ববর্তী লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করেন। ততক্ষণে হাসমতি বেগমের শরীরের বেশ কিছু অংশ ও তার নাতি হালিম গাজীর বসতঘর পুড়ে ছাই হয়ে যায়। পরে স্বজনরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে এনে ভর্তি করায়।

ক্ষতিগ্রস্ত ঘরের মালিক হালিম গাজী জানায়, সে প্রায় আট মাস যাবৎ চাঁদপুর শহরে থাকেন তার বসত ঘরটিতে তার বৃদ্ধা নানী থাকতেন। অগ্নিকান্ডে ঘর এবং আসবাবপত্রসহ তার প্রায় দুই আড়াই লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। তবে কীভাবে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে তা তিনি বুঝতে পারছেন না।

প্রতিবেদক- কবির হোসেন মিজি
: আপডেট, বাংলাদেশ ৮: ১০ পিএম, ০৯ সেপ্টেম্বর, ২০১৭ শনিবার
ডিএইচ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

Village Court

মতলবে গ্রাম আদালতে ব্যবহৃত রেজিস্টার ও ফরমেট হস্তান্তর

বিভিন্ন ...