Home / উপজেলা সংবাদ / মতলব উত্তর / মতলবকে আধুনিক উপজেলায় রুপান্তর করবো : নুরুল আমিন রুহুল
norul amin rohul

মতলবকে আধুনিক উপজেলায় রুপান্তর করবো : নুরুল আমিন রুহুল

চাঁদপুর-২(মতলব উত্তর-দক্ষিণ) আসনের নব-নির্বাচিত সাংসদ এড.নুরুল আমিন রুহুল বলেন, ‘মতলবকে আধুনিক উপজেলায় রুপান্তর করতে এবং রাজধানীর সাথে যোগাযোগ সহজ করতে যা যা করা প্রয়োজন তার সবই করা হবে। বাংলাদেশ স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ার যোগ্যতা অর্জনের যে স্বীকৃতি পেয়েছে, তার পিছনে সরকারি কর্মকর্তা কর্মচারীদের বড় অবদান রয়েছে। সরকারি কর্মকর্তাদের মেধা, প্রজ্ঞা ও মননশীলতা দেশের সার্বিক উন্নয়নে ভূমিকা রাখছে।’

বুধবার সন্ধ্যায় চাঁদপুর মতলব উত্তর উপজেলা প্রশাসনের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, মতলব উত্তর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও চাঁদপুর জেলা আ’লীগের সহ-সভাপতি মনজুর আহমদ, উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার, সহকারী কমিশনার(ভূমি) শুভাশীষ ঘোষ, উপজেলা আ’লীগের সভাপতি এড, রুহুল আমনি, সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা, শংকর কুমার সাহা, প্রানী সম্পদ কর্মকর্তা ডা, ফারুক হোসেন, কৃষি কর্মকর্তা সালাউদ্দিন, পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম নুরুল আলম ভূইয়া,মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ কবির হোসেনসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,‘বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার কাজে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিনরাত কাজ করছেন । এই কাজে আমরা প্রত্যেকেই তাঁর সহযোগী। আমরা প্রত্যেকেই যে যার অবস্থান থেকে দেশকে এগিয়ে নিতে, স্বপ্নের সোনার বাংলা গড়তে এবং নিজের দেশকে উন্নত রাষ্টের কাতারে পৌঁছাতে আসুন সকলে একসাথে কাজ করি। আপনাদের নিজ দায়িত্ববোধ থেকে এলাকার উন্নয়নের জন্য সরকারের হয়ে কাজ করবেন। যাতে করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ডিজিটাল বাংলাদেশ ঘোষণা করেছেন তা বাস্তবায়নের জন্য আপনাদেরকে কাজ করে যেতে হবে।’

সংসদ সদস্য নুরুল আমিন রুহুল বিভাগীয় কর্মকর্তাদের বক্তব্য মনযোগ সহকারে শুনেন। বিভাগীয় কর্মকান্ড সুষ্ঠু ও সুন্দর ভাবে করার জন্য পরামর্শ দেন।

সংসদ সদস্য নুরুল আমিন রুহুলকে উপজেলা পরিষদের পক্ষে উপজেলা পরিষদ চেয়ারম্যান মনজুর আহমদ, ইউএনও শারমিন আক্তারের নেতৃত্বে উপজেলা প্রশাসন, ননগেজেটেড কর্মচারী ক্লাবের পক্ষে মো. শাহআলম, আবুল খায়ের, আবুল কাশেম, আমিনুল ইসলাম।

প্রতিবেদক:খান মোহাম্মদ কামাল
১০ জানুয়ারি,২০১৯

Leave a Reply

ইন্টারনেট কানেকশন নেই