Home / উপজেলা সংবাদ / কচুয়া / কচুয়ায় হামলায় আহতদের খোজঁ নিলেন এমপির পিএ

কচুয়ায় হামলায় আহতদের খোজঁ নিলেন এমপির পিএ

ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মদ (সা:) কে ব্যঙ্গচিত্র প্রদর্শনের ঘটনায় চাঁদপুরের কচুয়ায় তৌহিদী জনতার প্রতিবাদ বিক্ষোভ মিছিলে হামলায় আহতদের পাশে দাড়াঁলেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি’র পিএ ও উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাজীব আহমেদ রাজু।

তিনি শুক্রুবার দুপুরে হামলায় আহতদের দেখতে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যান।

এ সময় তিনি ন্যাক্কার জনক এ ঘটনার তীব্র নিন্দা জানিয়ে হামলায় আহতদের সার্বিক খোঁজখবর নেন এবং হামলাকারীদের দ্রুত গ্রেফতার পূর্বক শাস্তির দাবি জানান।

আরও পড়ুন… মহানবীকে অবমাননায় কচুয়ায় প্রতিবাদ মিছিলে হামলা: আটক ১

উল্লেখ্য যে,কচুয়া উপজেলার শিলাস্থান, নিন্দপুর, টেলি গ্রামের মুসল্লীদের আয়োজনে গত মঙ্গলবার বিক্ষোভ মিছিল নিয়ে মাঝিগাছা যাওয়ার সময় সিএনজিকে সাইড দেয়া নিয়ে সিএনজি’র যাত্রীরা মিছিলে অংশগ্রহনকারীদের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পড়ে।

এক পর্যায়ে মিছিলে অংশগ্রহনকারী প্রায় ১৫ জনের উপর হামলা করে স্থানীয় একদল উশৃঙ্খল লোকজন। এ ঘটনায় কচুয়ার শিলাস্থান গ্রামের যুবক কাজী আবুল কালাম রানা বাদী হয়ে কচুয়া থানায় ৭জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলার প্রেক্ষিতে মাঝিগাছা গ্রামের ঘটনার অন্যতম হোতা মো: হেলাল উদ্দিন মিঞাকে গ্রেফতার করে চাঁদপুর জেল হাজতে প্রেরন করেছে পুলিশ এবং অপর আসামীদের খুজছে পুলিশ।

প্রতিবেদক:জিসান আমেদ নান্নু,১৩ নভেম্বর ২০২০