Home / উপজেলা সংবাদ / হাইমচর / হাইমচর প্রেসক্লাব সহ-সভাপতি ফারুকুল ইসলামের মায়ের দাফন সম্পন্ন

হাইমচর প্রেসক্লাব সহ-সভাপতি ফারুকুল ইসলামের মায়ের দাফন সম্পন্ন

হাইমচর প্রেসক্লাব সহ-সভাপতি সাংবাদিক মো. ফারুকুল ইসলামের মা’ সেলিনা বেগম শনিবার (২২ জুলাই) বেলা ১২টা ৩০ মিনিটে উত্তর আলগী গ্রামের নিজ বাড়িতে বার্ধ্যক্য রোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করিয়াছেন (ইন্না……..রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি উত্তর আলগী গ্রামের মরহুম আ. মতিন ভূইয়ার সহধর্মিনী। মরহুমা সেলিনা বেগম ৪ পুত্র ও তিন কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

ওই দিন বাদ আছর স্থানীয় রায়ের বাজার জামে মসজিদ মাঠে মরহুমের জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাজায় উপস্থিত ছিলেন হাইমচর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. নুর হোসেন পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগ সাবেক সদস্য সচিব মো. ফজলুর রহমান পাটওয়ারী, হাইমচর প্রেসক্লাব সভাপতি মো. মাহবুব আলম বাশার, সাধারণ সম্পাদক মো. খুরশিদ আলম, উপজেলা আ’লীগ সহ-সভাপতি এমএ বাশারসহ প্রেসক্লাব নেতৃবৃন্দ, মরহুমের আত্মীয় স্বজন, ধর্মপ্রান মুসল্লী ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন।

এদিকে হাইমচর প্রেসক্লাবের সহ-সভাপতি মো. ফারুকুল ইসলামের মা’ সেলিনা বেগমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে চাঁদপুর জেলা আওয়ামী লীগ সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মো. নাছির উদ্দিন আহমেদ। আওয়ামী লীগের কেন্দ্রিয় কমিটির ত্রান ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিতরায় নন্দী। হাইমচর প্রেসক্লাব সভাপতি মো. মাহবুব আলম বাশার ও সাধারণ সম্পাদক মো. খুরশিদ আলম শিকদার।
তাঁরা সবাই শোক বার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনাসহ শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

প্রতিবেদক : বিএম ইসমাইল, হাইমচর
: আপডেট, বাংলাদেশ সময় ০৮ : ৪৪ পিএম, ২২ জুলাই ২০১৭, শনিবার
এইউ

শেয়ার করুন
x

Check Also

Hasina-Nari

যারা উড়ে এসে জুড়ে বসেছে, তাদের ভোট দেবেন না : প্রধানমন্ত্রী

বিএনপিকে ...