Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ‘এম এ হান্নানকে ফরিদগঞ্জে বিএনপির মনোনয়ন দেওয়া প্রয়োজন’

‘এম এ হান্নানকে ফরিদগঞ্জে বিএনপির মনোনয়ন দেওয়া প্রয়োজন’

ফরিদগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও বিশিষ্টি শিল্পপতি আলাহজ¦ এম এ হান্নানের পক্ষে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সুচিকিৎসা, বিএনপির (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান তারেক রহমান ও দলের নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রতাহারের দাবিতে ইউনিয়ন পর্যায়ে প্রতিবাদ সভা, লিফলেট বিতরণ, গণসংযোগ ও কর্মী সমাবেশ অব্যাহত রয়েছে।

শনিবার (১১ আগস্ট) অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মো. মফিজুল ইসলাম চৌধুরী।

তিনি বলেন ‘ ফরিদগঞ্জে আলহাজ¦ এম এ হান্নানের নেতৃত্বে ইউনিয়ন পর্যায়ে বিএনপির নেতাকর্মীরা সংগঠিত হয়েছে। আগামীতে উপজেলা পর্যায়ে বিএনপির কেন্দ্রিয় সকল কর্মসূচি সফলভাবে বাস্তবায়ন হবে। বিএনপির সকল পর্যায়ের নেতাকর্মীরা গরীব দু:খীর বন্ধু আলহাজ¦ এম হান্নানকে এমপি হিসাবে দেখতে চায়।

জনগনের দাবি একটাই, এম এ হান্নানকে ফরিদগঞ্জে বিএনপির মনোনয়ন দেওয়া প্রয়োজন। বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে তিনিই ফরিদগঞ্জে একমাত্র যোগ্য ব্যক্তি। আলহাজ¦ এম এ হান্নান জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে বিজয়ী হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে উপহার দিতে পারবেন।’

ধারাবাহিক কর্মসূচির অংশ হিসাবে শনিবার (১১ আগষ্ট) বিকেলে ৬নং গুপ্টি ইউনিয়নে উপজেলা বিএনপির ব্যানারে উক্ত আলোচনা ও কর্মীসভার আয়োজন করা হয়। এছাড়া দিনব্যাপি ইউনিয়নের ৯টি ওয়ার্ডে লিফলেট বিতরণ করে নেতাকর্মীরা।

বিএনপি নেতা মো. হেলাল উদ্দিন মিজির সভাপতিত্বে ও যুবদল নেতা মো. সবুজের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, বিএনপি নেতা আবু জাফর খসরু মোল্লা, ৪নং ইউনিয়ন বিএনপির সভাপতি মো. জাহাঙ্গীর আলম বুলু, জেলা যুবদলের সদস্য মাসুদ আলম, ইকবাল হোসেন, ইয়াছিন মিয়াজী।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিএনপি নেতা আমির হোসেন মিজি, মো. লিটন শেখ, পলাশ চন্দ্র লোধ, দেলোয়ার হোসেন, শাহাদাত হোসেন, সাহাব উদ্দিন, মোহন পাটওয়ারী মানিক, হারুনুর রশিদ গাজী, তাজুল ইসলাম চৌধুরী, আব্দুল কাদের প্রমুখ।

সভায় এম এ হান্নানের নির্বাচনী কেন্দ্র পরিচালনা কমিটির বিভিন্ন ইউনিয়নের আহ্বায়ক, সদস্য সচিব ও বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

ফরিদগঞ্জ করেসপন্ডেন্ট

Leave a Reply