Home / উপজেলা সংবাদ / ফরিদগঞ্জ / ফরিদগঞ্জে নির্মাণাধীন ভবনের সানসেটে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ
College-Student-Picture

ফরিদগঞ্জে নির্মাণাধীন ভবনের সানসেটে কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ

চাঁদপুরের ফরিদগঞ্জে সানজিদা আক্তার নীলা (১৯) নামে এক কলেজ ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (০৬ জুন) সকালে উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের মদনেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

সানজিদা চলতি বছর চান্দ্রা ইমাম আলী উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে এইচ.এস.সি পরীক্ষার্থী ছিলো। কিন্তু অসুস্থ্যতা জনিত কারণে পরীক্ষা দেয়নি। সে ওই গ্রামের মৃত বেলাল চৌধুরী ও পারভীন বেগমের একমাত্র সন্তান।

সানজিদার মা পারভীন বেগম চাঁদপুর টাইমসকে জানান, ‘মঙ্গলবার বিকেলে সানজিদা ব্যাক্তিগত প্রয়োজনে তার কাছে ৫ হাজার টাকা দেওয়ার জন্য আবদার করে। তাৎক্ষণিক না দিলেও তিনি একদিন পর দিবেন বলে আশ্বাস দিলেও ক্ষুব্ধ সানজিদা সন্ধ্যার পর ঘর থেকে বের হয়ে যায়। এরপর তাকে আর খুঁজে পাওয়া যায়নি।’

পরে স্থানীয়রা সকালে বাড়ির পাশেই ইউনিয়ন কমিউনিটি ক্লিনিকের একটি নতুন নির্মিতব্য ভবনের জানালার সানসেটে তার গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত মরদেহ দেখতে পায় স্থানীয়রা। সংবাদ পেয়ে ফরিদগঞ্জ থানা পুলিশ মরদেহ উদ্ধার করেন।

ফরিদগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম চাঁদপুর টাইমসকে জানান, সকালে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আইনী ব্যবস্থা গ্রহনের পর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
স্টাফ করেসপন্ডেন্ট

শেয়ার করুন

Leave a Reply

x

Check Also

মতলবে দুর্বৃত্তের আগুনে বসতঘর পুড়ে ছাই

মতলব ...