Home / উপজেলা সংবাদ / হাইমচর / সুজিত রায় নন্দীকে হাইমচর প্রেসক্লাবের শুভেচ্ছা ও সম্মাননা

সুজিত রায় নন্দীকে হাইমচর প্রেসক্লাবের শুভেচ্ছা ও সম্মাননা

চাঁদপুর হাইমচর প্রেসক্লাব সাংবাদিকদের সাথে বুধবার (২৮ জুন) দুপুর ৩টায় ঈদ পরবর্তী শুভেচ্ছা বিনিময় ও প্রেসক্লাবের সম্মাননা সনদ গ্রহণ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

এসময় কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, আমাকে হাইমচর প্রেসক্লাব সম্মাননা সনদ দিয়ে যে সম্মান দেখিয়েছে আমি তা কোন দিন ভুলবো না। আমি হাইমচর প্রেসক্লাবের কাছে চির কৃতজ্ঞ।

তিনি আরো বলেন, আমি জননেত্রী শেখ হাসিনার একজন আস্থাভাজন কর্মী হয়ে সবসময় জনগনের কল্যাণে কাজ করে যাচ্ছি। আমি শুধু জনগনের সেবক নই। আমি বিভিন্ন প্রতিষ্ঠানেও সেবা করে জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে কাজ করছি। তারই ধারাবাহিকতায় হাইমচর প্রেসক্লাবের উন্নয়নে সকল ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে। আজ থেকে আমি হাইমচর প্রেসক্লাবের একজন সদস্য হয়ে নিজেকে গর্ববোধ করছি। এই প্রেসক্লাবের উন্নয়নে আমি সর্বাত্বক চেষ্টা করে যাবো।

প্রেসক্লাব সভাপতি মো. মাহবুব আলম বাশারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. খুরশিদ আলমের পরিচালনায় অন্যন্যদের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন, প্রেসক্লাব সাবেক সভাপতি মো. মাজহারুল ইসলাম শফিক, বিশিষ্ট শিল্পপতি ও সমাজ সেবক মো. রফিকুল ইসলাম রনি, ঢাকা তেজগাও থানা যুবলীগ সভাপতি মো. আব্দুল কাদির, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস মোরশেদ জুয়েল, প্রেসক্লাব সহ-সভাপতি মো. নুরুল ইসলাম, মো. ফারুকুল ইসলাম, সদস্য মো. রিয়াদ হোসেন, সাংবাদিক মুনচুর পাটওয়ারী।

প্রতিবেদক : বিএম ইসমাইল
: আপডেট, বাংলাদেশ সময় ১১ : ১২ পিএম, ২৮ জুন ২০১৭, বুধবার strong>
এইউ

Leave a Reply