Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / আন্তর্জাতিক / প্রেমিকার কারণে মন্ত্রীত্ব বিসর্জন দিলেন কলকাতার মেয়র!
কলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায় ও তার প্রেমিকা বৈশাখী বন্দ্যোপাধ্যায়

প্রেমিকার কারণে মন্ত্রীত্ব বিসর্জন দিলেন কলকাতার মেয়র!

কলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায়কে পদ ছাড়তে নির্দেশ দিয়েছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। একই সঙ্গে তাকে আবাসন ও দমকল মন্ত্রীর পদও ছাড়তে বলা হয়েছে। সেই নির্দেশ মেনে মঙ্গলবার মন্ত্রিত্ব ছেড়েছেন শোভন। আর প্রেমিকার কারণে তার এই মন্ত্রীত্ব বিসর্জন বলে জানা গেছে।

মঙ্গলবার (২০ নভেম্বর) রাজ্যপাল কেশরীনাথ ত্রিপাঠী শোভনের পদত্যাগপত্র গ্রহণ করেছেন। কলকাতার মেয়রের পদ থেকেও তিনি পদত্যাগ করবেন।

অনেক দিন ধরেই বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে কলকাতার মেয়রের প্রেম চলছে। এটা নিয়ে স্ত্রীর সঙ্গে সম্পর্কে চিড় ধরেছে । নিজের বাড়ি ছেড়ে আলাদা থাকতে শুরু করেন শোভন। তারপর বিচ্ছেদ চেয়ে আদালতে মামলা করেন। এ নিয়ে মমতা ব্যানার্জি মেয়রকে সতর্ক করেছিলেন।

মঙ্গলবার শোভনকে নিয়ে বিরক্তি প্রকাশ করেন মমতা। কাজ ফেলে মেয়র শাড়ি-চুরির দোকানে ঘুরে বেড়াচ্ছেন বলে মন্তব্য করেন মমতা।মেয়রকে দল বা বৈশাখীর মধ্যে যেকোনো একটা বেছে নিতে বলেন মমতা। এরপরেই পদত্যাগপত্র জমা দেন শোভন। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

বার্তাকক্ষ

Leave a Reply