Oops! It appears that you have disabled your Javascript. In order for you to see this page as it is meant to appear, we ask that you please re-enable your Javascript!
Home / আরো / খেলাধুলা / প্রায় ২০ বছর পর পাকিস্তান সফরে অস্ট্রেলিয়া!

প্রায় ২০ বছর পর পাকিস্তান সফরে অস্ট্রেলিয়া!

পাকিস্তানের ক্রিকেট বোর্ডের (পিসিবি) বিশেষ আমন্ত্রণে প্রায় ২০ বছর পর দেশটিতে সফরের ব্যাপারে সুর নরম করেছে অস্ট্রেলিয়া। পাকিস্তানের মাটিতে একটি সংক্ষিপ্ত সফরের বিষয়ে আলোচনার কথা জানিয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ড (সিএ)।

অস্ট্রেলিয়ার দৈনিক ‘সিডনি মর্নিং হেরাল্ডের’ তথ্যানুযায়ী, ওয়ানডে সফরের জন্য পিসিবির সঙ্গে আলোচনা করছে সিএ। বোর্ডের মুখপাত্র পত্রিকাটিকে বলেছেন, ‘আগামী মার্চে ওয়ানডে সিরিজের সফর নিয়ে আমরা পিসিবি সঙ্গে আলোচনা করছি। আমরা পিসিবিকে ভালোভাবেই জানি এবং পাকিস্তান সরকার আমাদের ক্রিকেট দলের সফরের জন্য নিরাপত্তা উন্নতি করতে প্রতিটি ক্ষেত্রে পদক্ষেপ নিচ্ছে। আমরা পিসিবির সঙ্গে অস্ট্রেলিয়ার খেলোয়াড়দের নিরাপত্তা নিয়ে আলোচনা চালিয়ে যাব এবং তাদের বলেছি এই বিষয়ে আমাদের কর্মীদের অগ্রাধিকার হিসাবে সহায়তা করতে হবে।’

আগামী বছরের মার্চে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলার কথা পাকিস্তান-অস্ট্রেলিয়ার। এই সিরিজের অন্তত দু’টি ম্যাচ পাকিস্তানে খেলতে চায় অজিরা। বাকি তিন ম্যাচ সংযুক্ত আরব আমিরাতে।
১৯৯৮ সালের পর আর পাকিস্তান সফর করেনি অস্ট্রেলিয়া।

বার্তাকক্ষ
২৪ ডিসেম্বর ২০১৮

শেয়ার করুন

Leave a Reply