Home / উপজেলা সংবাদ / চাঁদপুর সদর / পূর্ব শাহতলী মসজিদের পুনঃনির্মাণ উদ্বোধন

পূর্ব শাহতলী মসজিদের পুনঃনির্মাণ উদ্বোধন

চাঁদপুর সদর উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের পূর্ব শাহতলী জামে মসজিদের পুনঃনির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে ।

শুক্রবার বাদ জুমা মসজিদ প্রাঙ্গনে উদ্বোধনী অনুষ্ঠানে সমাজসেবক মোঃ মোস্তফা কামাল চৌধুরীর সভাপতিত্বে স্থানীয় জহির হোসেন চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক এবং চাঁদপুর প্রেসক্লাবের সহ-সভাপতি সোহেল রুশদী ।

তিনি বলেন,এ এলাকার প্রাচীনতম ঐতিহ্যবাহী এ মসজিদটি পুনঃনির্মাণের উদ্যোগ গ্রহন করেছে । এ ব্যাপারে এলাকাবাসীকে এগিয়ে আসা উচিত । এ মহতী উদ্যোগের জন্য এলাকাবাসীকে ধন্যবাদ জানাচ্ছি । বিশেষ করে এ মসজিদের উন্নয়নে এলাকার মরহুম আমিনুল হক চৌধুরীর অবদান ছিল উল্লেখযোগ্য । বর্তমানে তারই উত্তরসূরী সাইফুল কবির চৌধুরী ও মোস্তফা কামাল চৌধুরী এ মসজিদের হাল ধরেছেন । এ মসজিদের উন্নয়নে আমার তরফ থেকে সব ধরনের সহযোগিতা করা হবে । আমি চাই এলাকার এ মসজিদের উন্নয়নে ধর্নাঢ্যব্যক্তি,গন্যমান্যব্যক্তি,জনপ্রতিনিধিরা এগিয়ে আসতে পারেন। তাহলেই খুব দ্রুততম সময়ের মধ্যে মসজিদটি নির্মাণ সম্পন্ন করা যাবে ।’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কুমিল্লা সদর সমাজসেবা অফিসার জাহাঙ্গীর চৌধুরী, শাহতলী কামিল মাদরাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাওলানা বিলাল হোসাইন, মসজিদ পুনঃনির্মাণ কমিটির সভাপতি সাইফুল কবির চৌধুরী, সাধারণ সম্পাদক সোহাগ গাজী, ৪নং ওয়ার্ড ইউপি মেম্বার মোঃ সফিক কারী, বিশিষ্ট সমাজসেবক মিলন গাজী, ব্যবসায়ী শরীফ খান প্রমুখ ।

করসপন্ডেন্ট
: আপডেট, বাংলাদেশ সময় ৭: ০০ এএম, ৭ জানুয়ারি ২০১৭, শনিবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

Chandpur Friends

ঢাকায় গেট-টুগেদারের মাধ্যমে চাঁদপুর ফ্রেন্ডস-এর যাত্রা

গত ...