Home / বিশেষ সংবাদ / ঠোঁট দেখে চিনুন পারফেক্ট সঙ্গীকে
প্রতীকী

ঠোঁট দেখে চিনুন পারফেক্ট সঙ্গীকে

প্রবাদ আছে মুখ দেখে মানুষ চেনা যায়। কিন্তু এই প্রবাদের থেকে আরও একধাপ এগিয়ে বলা যায় শুধু ঠোঁট দেখে মানুষ চেনা যায়। কারণ ঠোঁটও প্রতি মুহূর্তে কিছু না কিছু কথা বলেই চলেছে। তাই ঠোঁট দেখে নীরবে চিনে নেয়া যায় কাছের মানুষটিকে। কীভাবে ঠোঁট দেখে পারফেক্ট সঙ্গীকে চিনে নিবেন তা দেখা নেওয়া যাক:

পুরু ঠোঁট- এমন ঠোঁট নিজের আনন্দের ও অন্যের ঈর্ষার কারণ হয়ে থাকে। এমন ঠোঁট যাদের থাকে তারা অত্যন্ত ভালো মানুষ হয়। সম্পর্ককে গুরুত্ব দিতে জানেন। আবার খুবই আত্মবিশ্বাসী হয়েও থাকেন।

সরু ঠোঁট- এরা খুবই স্বনির্ভর হয় বলে নিজেদের নিয়েই ব্যস্ত থাকেন। বন্ধুদের সঙ্গে আড্ডা এরা ভালোই দিতে পারেন। তবে এরা একটুতে মাথা গরম করে ফেলেন। তাই এদের যেকোনো ক্ষেত্রে মাথা ঠান্ডা রাখা প্রয়োজন।

চওড়া ঠোঁট- এমন মানুষরা ঘর আলো করে থাকেন। এরা আকর্ষণের কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন। আবেদনময়ী নারীরা সাধারণত চওড়া ঠোঁটের অধিকারী হন।

মোটা ঠোঁট- খেয়াল করবেন অনেকের ঠোঁটের মাঝের অংশটি একটু বেশিই ফোলা থাকে। এমন নারীরা অনেকটাই ড্রামা কুইন হয়ে থাকেন। নিজেই নিজের ফেভারিট। ঠিক ‘জব উই মেট’-এর করিনা কাপুরের মতো। তোয়াজ জিনিসটা এদের খুবই পছন্দের।

ধনুকের মতো ঠোঁট- একে বলে ‘কিউপিড লিপস’। এমন ঠোঁটের মেয়েরা খুবই চটপটে হয়ে থাকে। আবার সৃষ্টিশীলও হয়। কেবলমাত্র মিষ্টি কথার জাদুতে কারও হাত থেকে বন্দুক ছিনিয়ে নিতে পারে। একটু সাবধান থাকবেন। যেকোনো মুহূর্তে আপনাকে বিপদে ফেলে দিতে পারে।

সোজা ঠোঁট- কোনো কিউপিড-এর খাঁজ নেই, ঠোঁটের উপরিভাগ সমান। এমন মেয়েরা ভীষণ আবেগপ্রবণ হয়। কথার রাশ কোথায় টানতে হয় এরা জানে না। তবে বেশ সহানুভূতিশীল হয়ে থাকে। কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে লাভ-ক্ষতি দেখে না এমন মেয়েরা।

নিউজ ডেস্ক
: আপডেট, বাংলাদেশ ১২ : ৪০ পিএম, ০৯ অক্টোবর, ২০১৭ সোমবার
এইউ

শেয়ার করুন
x

Check Also

চাঁদপুরে একেএম শফিক উল্লাহ সরকার স্মৃতি ক্যারাম টুর্নামেন্টের উদ্বোধন

চাঁদপুর ...