Home / জবস / পানি উন্নয়ন বোর্ডের দু’পদে নিয়োগ বিজ্ঞপ্তি

পানি উন্নয়ন বোর্ডের দু’পদে নিয়োগ বিজ্ঞপ্তি

বাংলাদেশ পানি উন্নয়ন বোর্ড সম্প্রতি জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বিজ্ঞপ্তি অনুযায়ী দু’ ধরনের পদে ৬৩ জনকে নিয়োগ দেয়া হবে। আবেদনের শেষ তারিখ ৩১ অক্টোবর।

যে সব পদে নিয়োগ
যে দু’টি পদে লোকবল নিযয়োগ করা হবে- সহকারী প্রকৌশলী [যান্ত্রিক বা বিদ্যুৎ] ও উপসহকারী প্রকৌশলী বা শাখা কর্মকর্তা [যান্ত্রিক বা বিদ্যুৎ]।

সহকারী প্রকৌশলী :
এ পদে নিয়োগ দেওয়া হবে ১৭ জন। যন্ত্রকৌশল বা তড়িৎশলে স্নাতক ডিগ্রি বা উল্লিখত বিষয়ে অ্যাসোসিয়েট মেম্বার অব দ্য ইনস্টিটিউট ইঞ্জিনিয়ার্সের [এএমআইই] সেকশনে ‘এ’ ও ‘বি’ সেকশনে পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে শিক্ষাজীবনে কোনো ক্ষেত্রে তৃতীয় শ্রেণি থাকলে আবেদন না করার আহ্বান জানানো হয়েছে। এ ছাড়া প্রার্থীদের কম্পিউটারে অভিজ্ঞ হতে হবে।

উপসহকারী প্রকৌশলী বা শাখা কর্মকর্তা :
পদটিতে নিয়োগ দেয়া হবে ৪৬ জন। যন্ত্রকৌশল বা তড়িৎৎ কৌশলে ডিপ্লোমা ইন ইঞ্জিনিয়াারিং পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে শিক্ষাজীবনে কোনো ক্ষেত্রে তৃতীয় শ্রেণি থাকলে আবেদন না করার আহ্বান জানানো হয়েছে। এ ছাড়া প্রার্থীদের কম্পিউটারে অভিজ্ঞ হতে হবে।

তা ছাড়া উভয় পদে ১৮ থেকে ৩০ বছর বয়সী প্রার্থীরা আবেদন করতে পারবেন। তবে মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন-ভাতা:
সহকারী প্রকৌশলী [যান্ত্রিক বা বিদ্যুৎ] পদটিতে বেতন দেওয়া হবে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা। আর উপসহকারী প্রকৌশলী বা শাখা কর্মকর্তা [যান্ত্রিক বা বিদ্যুৎ] পদে বেতন দেয়্া হবে ১৬ হাজার থেকে ৩৮ হাজার ৬”৪০ টাকা।

যেভাবে আবেদন :
আগ্রহী প্রার্থীরা আবেদন করতে পারেন এ ঠিকানায়- পরিচালকের কার্যালয়, কর্মচারী উন্নয়ন পরিদপ্তর, বাপাউবো, রহমান চেম্বার [১০ম তলা], ১২-১৩ মতিঝিল, ঢাকা। ফোন করতে পারেন এ নম্বরে : ৯৫৮৮৪৫৮ অথবা ৯৫৫০৯৩৭।

চাইলে ই-মেইলও করতে পারেন এই ঠিকানায় : [email protected] (সমকাল)

নিউজ ডেস্ক : আপডেট, বাংলাদেশ সময় ০২:০০ পিএম, ১৪ অক্টোবর ২০১৬, শনিবার
ডিএইচ

শেয়ার করুন
x

Check Also

২১ জেলায় সাড়ে ১০ হাজার নারীকে প্রযুক্তি প্রশিক্ষণ দেয়া হবে

সপ্তম ...