Home / উপজেলা সংবাদ / কচুয়া / ‘ধান বিক্রির টাকা দিয়েই বাবা বই কিনে দিতেন’
Mohammod-Hosen-Power-sell

‘ধান বিক্রির টাকা দিয়েই বাবা বই কিনে দিতেন’

চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা, বিদ্যুৎ জ্বালানী ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের মহাপরিচালক প্রকৌশলী মোহাম্মদ হোসাইন বলেছেন, ধান বিক্রির টাকা দিয়েই বাবা বই কিনে দিতেন। সেই বই হাতে পেতে দুই তিন মাস পেরিয়ে যেত।

শুক্রবার (১০ আগস্ট) সূচীপাড়া উচ্চ বিদ্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে শহীদ হালিম লিয়াকত স্মৃতি বৃত্তি পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সংবর্ধণা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, বর্তমান সরকার তোমাদের বছরের ১ম দিনেই বই তুলে দিচ্ছেন। স্কুল থেকে বাড়ী ফিরতে রাত হয়ে যেত,আজ তোমরা কয়েক মিনিটেই বাসায় ফিরতে পারো। সবই বর্তমান আওয়ামীলীগ সরকারের অবদান। এই সরকার শিক্ষা বান্ধব। শেখ হাসিনা সরকার বিদ্যুৎ, কৃষি, শিক্ষা ক্ষেত্রসহ নানাধিক উন্নয়নে ব্যাপক পরিবর্তন ঘটিয়েছে।

প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন শহীদ হালিম লিয়াকত স্মৃতি সংসদের মহাপরিচালক জাবের হোসাইন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ইসলামী ব্যাংক বাংলাদেশের ভাইস প্রেসিডেন্ট মাহবুবুল আলম শাহীন, ঢাকা মহানগর সেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি রাশেদ মুর্তজা, শহীদ হালিম লিয়াকত স্মৃতি সংসদের উপদেষ্টা ও নোয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জালাল উদ্দিন, চিতশী পশ্চিম ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল মান্নান, সাবেক চেয়ারম্যান মোঃ শহীদুল্লাহ বিকম, সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেন, শহীদ হালিম লিয়াকত স্মৃতি সংসদের শাহরাস্তির উপদেষ্টা ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সন্মানীত সদস্য হোসাইন মীর, সূচিপাড়া উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক সাইফুল ইসলাম।

এতে উপস্থিত ছিলেন, শাহরাস্তি উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও কৃষকলীগের সভাপতি মুকবুল হোসেন চৌধুরী, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সন্মানীত সদস্য মাহবুবুর রহমান চৌধুরী, জসীম উদ্দিন, সাবেক ছাত্রলীগ নেতা নেছার পাটওয়ারী, ফারুক আহমেদসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী,ছাত্রছাত্রী ও অবিভাবকবৃন্দ।

প্রতিবেদক- জহিরুল ইসলাম

শেয়ার করুন

Leave a Reply