Home / বিনোদন / দর্শকদের সাথে আড্ডা দেবেন একসময়ের শিশু নায়িকা দীঘি
দীঘি

দর্শকদের সাথে আড্ডা দেবেন একসময়ের শিশু নায়িকা দীঘি

শিশু নায়িকা দীঘি হিসেবে চলচ্চিত্রে অভিনয় করে ‘তারকাখ্যাতি’ পেয়েছেন তিনি। কাবুলিওয়ালা, চাচ্চু, দাদীমা, ১ টাকার বউ, অবুঝ শিশু এসব চলচ্চিত্রে দীঘির উপস্থিতি ছিল সব শ্রেণীর দর্শকের কাছে প্রশংসনীয়। দীর্ঘ কয়েক বছর চলচ্চিত্র থেকে দূরে থাকলেও দীঘির জনপ্রিয়তা একটুও কমেনি।

দীঘি এখন কী করছেন, আবার কী তিনি চলচ্চিত্রে ফিরবেন, তাকে কী নায়িকা হিসেবে দেখা যাবে? এমন একাধিক প্রশ্ন ঘুরে বেড়াচ্ছেন দীঘির ভক্তদের মনে।
এসব প্রশ্নের উত্তর নিজেই জানাবেন দীঘি। পাশাপাশি মিলবে দীঘির সঙ্গে সরাসরি আড্ডা দেওয়ার সুযোগ।

দীঘি জানিয়েছেন, এজন্য বৃহস্পতিবার (৯ জানুয়ারি) আজ ঠিক রাত ৮ টায় যে কোনো রবি অথবা এয়ারটেল নাম্বার থেকে ২২২৮৮ নম্বরে কল করতে হবে।

এক ভিডিও বার্তায় দীঘি বলেন, ‘আপনাদের সঙ্গে সরাসরি কথা বলার একটি দারুণ সুযোগ পেয়েছি। ৯ জানুয়ারি ঠিক রাত ৮ টায় স্টার জোন সার্ভিসে আমি থাকবো শুধুমাত্র আপনাদের সঙ্গে আড্ডা দেওয়ার জন্য। স্টার জোন সার্ভিসে আমাকে শুনতে ভুলবেন না কিন্তু। আমি থাকবো আপনাদের অপেক্ষায়।’

দীঘি ছাড়াও প্রিয় তারকাদের সঙ্গে নিয়মিত পর্বে ফোনে সরাসরি কথা বলার সুযোগ করে দিচ্ছে রবি ও লাইভ এন্টারটেইনমেন্ট। স্টার জোন প্রোগ্রামটির প্রধান উপদেষ্টা হিসেবে আছেন তামজিদ উল আলম অতুল এবং পর্ব পরিচালনা করছেন মোঃ মেহেদী হাসান সোহাগ।

আরো দেখুন- ‘চাচ্চু’ খ্যাত ছোট্ট নায়িকা দীঘি পেয়েছে এ মাইনাস

একনজরে প্রার্থনা ফারদিন দীঘি।

প্রার্থনা ফারদিন দীঘি বাংলাদেশের একজন চলচ্চিত্র অভিনেত্রী ও মডেল। তার বাবা সুব্রত বড়ুয়া চলচ্চিত্র অভিনেতা এবং মা দোয়েল চলচ্চিত্র অভিনেত্রী। চলচ্চিত্রে অভিনয়ের আগে গ্রামীনফোনের বিজ্ঞাপনে অভিনয় করে সকলের নজরে আসেন দিঘী।

কাজী হায়াৎ পরিচালিত কাবুলিওয়ালা  অভিনীত প্রথম চলচ্চিত্র। তার বাবা সুব্রত বড়ুয়া চলচ্চিত্র অভিনেতা এবং মা দোয়েল চলচ্চিত্র নায়িকা। ২০১১ সালে দিঘীর মা দোয়েল মারা যান। মায়ের স্বপ্ন ছিল দিঘি ডাক্তার হবে, সম্প্রতি সেই স্বপ্ন পূরনের লক্ষ্যে পড়াশোনায় মনযোগী হওয়ার জন্য চলচ্চিত্রে অভিনয় স্থগিত রাখার সিদ্ধান্ত জানিয়েছেন। বর্তমানে দিঘী একটি কলেজে লেখাপড়া করছেন। তিনি স্কলাস্টীকা স্কুলে থেকে এসএসসি ২০১৯ পরীক্ষায় অংশগ্রহণ করে জিপিএ ৩.৬১ পেয়েছেন।

আরো পড়ুন-সে ছোট্ট দীঘি এখন অনেক বড় অভিনেত্রী

দীঘির ভিডিও সাক্ষাতকার-

বার্তা কক্ষ, ৯ জানুয়ারি ২০১৯

ইন্টারনেট কানেকশন নেই