Home / উপজেলা সংবাদ / শাহরাস্তি / বুদ্ধিমত্তায় রক্ষা পেলো স্কুলছাত্রী : স্কুটার চালকসহ আটক ২

বুদ্ধিমত্তায় রক্ষা পেলো স্কুলছাত্রী : স্কুটার চালকসহ আটক ২

মোঃ মাহবুব আলমঃ
চাঁদপুরের শাহরাস্তিতে বাদিয়া এম হক উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী তার নিজের বুদ্ধি মত্তায় অপহরণের হাত থেকে রক্ষা পেয়েছে। ওই ঘটনায় অপহরণের সহযোগী ফারুল বেগম ও সিএনজি স্কুটার চালক নোয়াগাঁও গ্রামের হোয়াল্লা বাড়ির আনোয়ার হোসেনের পুত্র রাশেদকে আটক করেছে পুলিশ।

ঘটনার বিবরণে জানা যায়, বৃহস্পতিবার ওই স্কুল শিক্ষার্থী স্কুলে যাওয়ার সময় পশ্চিম উপলতা গ্রামের তাজুল ইসলামের পুত্র নয়ন রাস্তার উপর প্রেম নিবেদন করে। ওই স্কুল ছাত্রী তার প্রেম প্রত্যাক্ষান করে স্কুলে চলে যায়। বাড়িতে এসে বিষয়টি তার পরিবারের সদস্যদের কে বিষয়টি অবহিত করে। পরিবারের সদস্যরা নয়নের বাবাকে বিষয়টি অবহিত করে। এতে নয়ন ক্ষিপ্ত হয়ে শনিবার সকালে মেয়েটি বিদ্যালয় যাওয়ার সময় একটি সিএনজি স্কুটার নিয়ে মেহের এলাকা থেকে নয়ন তার দু’জন সহযোগীসহ তাকে ধরে স্কুটারে তুলে মুখ বেঁধে নিয়ে যায়। তারা কচুয়া উপজেলার কড়ইয়া ইউনিয়ন নোয়াগাঁও গাজী বাড়ীর সামনে পৌঁছলে মেয়েটি টয়লেটে যাওয়ার কথা বলে তারা পাশ্ববর্তী গাজী বাড়ীতে নিয়ে যায়। এ সময় মেয়েটি ওই বাড়িতে পৌছে হঠাৎ করে ডাক চিৎকার করে বাড়ির এক মহিলাকে জড়িয়ে ধরে। মেয়েটির এ অবস্থা দেখে ওই বাড়ির দেলোয়ারা বেগম ও তার স্বামী আব্দুল হক গাজী ছেলেটিকে আটক করে উভয় পক্ষের পরিবারের সদস্যদের খবর দেয়।

পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে তাদের ছেলে ও মেয়ে সমঝোতা করে নিয়ে আসে। ওই ঘটনাটি স্থানীয় ভাবে সমাধানের কথা বলে মেয়ের পক্ষ কে সময় অতিবাহিত করে। গতকাল ২৭ ফেব্রুয়ারি মেয়ের মা তাছলিমা বেগম বাদী হয়ে শাহরাস্তি থানায় মামলা দায়ের করেন।
এ ঘটনায় নয়নকে সহযোগিতা করার অপরাধে প্রবাসী আবু তাহেরের স্ত্রী ফারুল বেগম ও সিএনজি স্কুটার চালক রাশেদ কে আটক করেছে পুলিশ।

শাহরাস্তি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অসি (তদন্ত) মোঃ নূর হোসেন মামুন জানান, ‘অপহরণের ঘটনায় মামলা হয়েছে। এ ঘটনায় ২ জন আসামীকে আটক করা হয়েছে।’

প্রতিবেদক- মাহবুবল আলম
: আপডেট, বাংলাদেশ সময় ০২: ০০ এএম, ২৮ ফেব্রুয়ারি ২০১৭, মঙ্গলবার
ডিএইচ

Leave a Reply