Home / বিনোদন / জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অসুস্থ হয়ে সিসিউতে ভর্তি

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অসুস্থ হয়ে সিসিউতে ভর্তি

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন। হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। পুবাইলের একটি নাটকের শুটিং চলাকালীন সময়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে দ্রুত তাকে হাসপাতালে নেয়া হয়।

এখন হাসপাতালের সিসিইউতে (করোনারি কেয়ার ইউনিট) আছেন তিনি। অসুস্থ হওয়ার আগে তিনি ঈদে প্রচারের লক্ষে নির্মিত ‘জমজ ৮’ নাটকের শুটিং করছিলেন।

নাটকটির সার্বিক তত্ত্বাবধানে থাকা অরণ্য পাশা বলেন, পুবাইলে নাটকটির শেষ অংশের শুটিং চলছিল। মঙ্গলবার রাতে মোশাররফ করিম ভাই একটু দেরি করেই শুটিং সেটে এসে উপস্থিত হন। এরপর রাত ১ টার দিকে তিনি বুকে প্রচণ্ড ব্যথা অনুভব করেন। মোশাররফ ভাইয়ের শারীরিক অবস্থা দেখে শুটিং ইউটিনিটের সবাই ঘাবড়ে যায়। দ্রুত তাকে উত্তরার একটি হাসপাতালে নিয়ে আসা হয়।

তিনি আরও বলেন, রাত ২ টার দিকে তাকে হাসপাতালের সিসিইউতে নেওয়া হয়। চিকিৎসকরা জানিয়েছেন, হঠাৎ প্রেসার হাই হওয়াতেই এমনটা হয়েছে। এখন তিনি আশঙ্কা মুক্ত। তবে বেশ কিছুদিন বিশ্রামে থাকতে হবে। মোশাররফ করিম অসুস্থ হবার কারণে এরই মধ্যে ঈদের আগে তার সমস্ত শুটিং বন্ধ করা হয়েছে।

‘জমজ ৮’ রচনা করেছেন অনিমেষ আইচ। নাটকটি পরিচালনায় আজাদ কালাম। এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, রুমি, শাওনসহ আরো। বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে ঈদের ৩য় দিন রাত ৮ টা ৩০ মিনিটে নাটকটি দেখানোর কথা রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কলকাতার ছবিতে জাহিদ হাসান

কলকাতার ...