Home / চাঁদপুর / পুলিশের দায়িত্ব পালনে সাংবাদিকরা সহযোগিতা করে থাকেন : এসপি জিহাদুল কবির
SP Jehadul Kobir
চাঁদপুর পুলিশ সুপার জিহাদুল কবির।

পুলিশের দায়িত্ব পালনে সাংবাদিকরা সহযোগিতা করে থাকেন : এসপি জিহাদুল কবির

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে এসপি জিহাদুল কবির পিপিএম বলেন, ‘জনগণের সেবা দেয়া পুলিশের নৈতিক দায়িত্ব। মানুুষের জানমাল নিরাপদে রাখতে পুলিশ সবসময়ই কাজ করে যাচ্ছে। পুলিশের দায়িত্ব পালনে সাংবাদিকরা প্রতিনিয়ত আমাদের সহযোগিতা করে থাকেন। এতে আমাদের কাজ অনেক সহজ হয়। যে কোনো ভালো কাজে আমাকে আপনাদের পাশে পাবেন।’

বৃহস্পতিবার (৬ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ কনফারেন্স রুমে চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে নবাগত এসপি জিহাদুল কবির পিপিএম এ কথা বলেন।

চাঁদপুর টেলিভিশন সাংবাদিক ফোরামের সভাপতি আল ইমরান শোভনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের পরিচালনায় বক্তব্য রাখেন সংগঠনের কার্যকরি কমিটির সম্মানিত সদস্য ইকরাম চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক জিএম শাহীন, যুগ্ম-সাধারণ সম্পাদক কাদের পলাশ, রফিকুল ইসলাম বাবু, সাংগঠনিক সম্পাদক ওয়াদুদ রানা, কোষাধ্যক্ষ নেয়ামত হোসেন, কার্যকরি কমিটির সম্মানিত সদস্য সোহেল রুশদী, সম্মানিত সদস্য হাবিবুর রহমান খান,খোকন কর্মকার ও তালহা জুবায়ের।

এ সময় তিনি আরো বলেন,‘পুলিশ সাংবাদিক একে অপরের কাজে সহযোগিতা করলে কাজ করা আরো সহজ হয়। কিছুদিন আগে শহরের ব্যাংক কলোনী এলাকায় ডাকাতির ঘটনা ঘটেছে । এক সাংবাদিকের সহযোগিতায় অতি দ্রুত সময়ের মধ্যে আসামিদের ধরা হয়েছে। আপনারা সমাজের সব অসঙ্গতিগুলো আমাদের সামনে তুলে ধরবেন। প্রয়োজনে আমাকে সরাসরি জানাবেন। আমি তাৎক্ষণিকভাবে সমাধানের চেষ্টা করবো। আপনাদের সহযোগিতা নিয়ে চাঁদপুুরকে নিরাপদ শহর হিসেবে গড়ে তুলতে কাজ করবো।’

মতবিনিময়কালে টেলিভিশন সাংবাদিক ফোরামের পক্ষ থেকে সংগঠনের সভাপতি আল-ইমরান শোভন ও সাধারণ সম্পাদক রিয়াদ ফেরদৌসের নেতৃত্বে নবাগত পুলিশ সুপার জিহাদুল কবিরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

করেসপন্ডেন্ট

Leave a Reply